July 27, 2024, 1:53 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

দুর্নীতিবাজ-লুটেরা, রাজনীতিজীবী জুয়াড়িদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু

প্রেসবিজ্ঞপ্তি

দুর্নীতিবাজ-লুটেরা, রাজনীতিজীবী জুয়াড়িদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু
করায় প্রধানমন্ত্রীকে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের অভিনন্দন
গত ২০ সেপ্টেম্বর ২০১৯॥ দেরীতে হলেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা লুটেরা-দুর্নীতিবাজ ও রাজনীতিজীবী-জুয়াড়িদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করায় জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ অভিনন্দন জানিয়েছে।
শুক্রবার রাতে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা ওই অভিনন্দন বার্তায় বলেন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ টানা তিন বছর ধরে দুর্নীতিবাজ চক্রের বিরুদ্ধে রাজপথে সোচ্চার রয়েছে। আন্দোলনের মুখে রাজশাহী শিক্ষা বোর্ডের দুর্নীতিবাজ চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদকে অপসারণ করা হয়েছে। যা শিক্ষার্থী-শিক্ষকবান্ধব মডেল শিক্ষাবোর্ড প্রতিষ্ঠার ব্যাপারে শিক্ষানগরীর বাসিন্দাদের আশাবাদি করে তুলেছে।বর্তমানে রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের দূর্নীতিবাজ ভিসির বিরুদ্ধে স্মৃতি পরিষদের ব্যানারে আমাদের আন্দোলন অব্যাহত রয়েছে। স্মৃতি পরিষদ গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছে যে, রাজশাহীসহ সারাদেশে ক্ষমতাসীন দলের নাম ব্যবহার করে লুটেরা দুর্নীতিবাজ চক্র গড়ে উঠেছে। এই চক্রের কারণে বর্তমান সরকারের নানান ক্ষেত্রে অর্জন ম্লান হয়ে যাচ্ছে, বাংলাদেশের সাধারন মানুষ আজ লুটেরা দূর্নীতিবাজদের বিরুদ্ধে দারুন ক্ষুব্ধ। এই অবস্থায় ছাত্রলীগের শীর্ষ দুই নেতাকে দুর্নীতির দায়ে সরিয়ে দেয়া, যুবলীগের জুয়াড়ীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসাসহ সর্বস্তরে শুদ্ধিঅভিযান পরিচালনার সিদ্ধান্ত নেয়ায় দেশবাসী স্বস্তীর নি:শ্বাস ফেলেছে। আমরা অত্যন্ত দুঃখের সাথে বলতে বাধ্য হচ্ছি যে, লুটেরাচক্র শুধু রাজনীতিতে না। দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে উপাচার্য পদের মতো সম্মানজনক পদে থেকে নৈতিক অবক্ষয়ের যে দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন তা শিক্ষকসহ দেশবাসীকে লজ্জ্বার ভেতরে ফেলেছে। তারা উপাচার্য তো দূরের কথা শিক্ষক হওয়ার মতো যোগ্যতা রাখেন কি না সে বিষয়ে শঙ্কা তৈরি হয়েছে। আমরা প্রত্যাশা করি এসব দুর্নীতিবাজ নৈতিক অবক্ষয়ের নটরাজদের অপসারণ করে যোগ্য ব্যক্তিদের মূল্যায়ন করা হবে। তদবীর বাণিজ্য না, যোগ্যতায় হবে পদায়নের একমাত্র মাপকাঠি।জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ আরো মনে করে, বর্তমান সরকারের আমলে রাজনীতির নামে এক শ্রেণীর রাজনীতিজীবী মুক্তিযুদ্ধের চেতনাকে ধংস করে কিভাবে আঙ্গুল ফুলে কলা গাছ, কলা গাছ বট গাছ, বটগাছ জোড়া বটগাছ, অঢেল সম্পদের মালিক হয়েছে তার তদন্ত হওয়া প্রয়োজন। একই সাথে প্রধানমন্ত্রীর চলমান দুর্নীতি বিরোধী অভিযানকে সর্বাত্মকভাবে সহযোগীতা করার জন্য স্মৃতি পরিষদ দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছে।

প্রাইভেট ডিটেকটিভ/২১ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর