July 27, 2024, 2:12 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

রংপুরের পীরগঞ্জের চন্ডিপুরে জঙ্গল থেকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর মরদেহ উদ্ধার

আবুল হোসেন বাবলু: রংপুর সিটি বিশেষ প্রতিনিধিঃ

গত ১৪ সেপ্টেম্বর ২০১৯ রংপুরের পীরগঞ্জের চণ্ডীপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। শাহাপাড়া গ্রামের একটি জঙ্গলের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।জানা গেছে পীরগঞ্জ ৪নং কুমেদপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের হিরু মিয়ার ছোট মেয়ে , মোছাঃ সুরভী আক্তার (১১), চন্ডিপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সুরভী তার নানা চন্ডিপুর গ্রামের বাসিন্দা মহসীন আলীর বাড়িতে থেকে লেখাপড়া করছিল । ঘটনার দিন সকাল ৭ ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় প্রাইভেট পড়তে যায় সুরভী । চন্ডিপুর গ্রামের পার্শ্ববর্তী পাড়ায়, চন্ডিপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমানের কাছে প্রাইভেট পড়ে সুরভী আক্তার । প্রাইভেট শেষে অনুমানিক সকাল সোয়া ৮টার সময় জঙ্গলের পার্শ্ব রাস্তা দিয়ে বাড়ীতে আসার পথে কে বা কাহারা সুরভী কে হত্যা করে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায় । সুরভীর বই ক্যালকুলেটার পাশেই একটি ভাঙ্গা কবরের উপর পাওয়া যায়। এবং সুরভীকে কবরের একটু অদুরে গর্তে ফেলে রেখে পালিয়ে যায় হত্যাকারী ।
এলাকাবাসীর ধারণা সুরভীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে শনিবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) সরেশ চন্দ্র জানান, লাশের প্রাথমিক সুরত হালে আমরা ধর্ষণের কোন আলামত পাইনি। তবে মেয়েটির সাথে ধস্তাধস্তি জবরদস্তির কারণে মেয়েটির ঘাড় মটকে গেছে, এক কথায় ঘাড় ভেঙে গেছে, গলায় ওড়না পেঁচানো অবস্থায় আমরা তার মরদেহটি উদ্ধার করেছি। আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পেরেছি যে মেয়েটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। জানা গেছে নিহত সুরভীর মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর