June 16, 2024, 5:53 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

রংপুরের পীরগঞ্জের চন্ডিপুরে জঙ্গল থেকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর মরদেহ উদ্ধার

আবুল হোসেন বাবলু: রংপুর সিটি বিশেষ প্রতিনিধিঃ

গত ১৪ সেপ্টেম্বর ২০১৯ রংপুরের পীরগঞ্জের চণ্ডীপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। শাহাপাড়া গ্রামের একটি জঙ্গলের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।জানা গেছে পীরগঞ্জ ৪নং কুমেদপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের হিরু মিয়ার ছোট মেয়ে , মোছাঃ সুরভী আক্তার (১১), চন্ডিপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সুরভী তার নানা চন্ডিপুর গ্রামের বাসিন্দা মহসীন আলীর বাড়িতে থেকে লেখাপড়া করছিল । ঘটনার দিন সকাল ৭ ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় প্রাইভেট পড়তে যায় সুরভী । চন্ডিপুর গ্রামের পার্শ্ববর্তী পাড়ায়, চন্ডিপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমানের কাছে প্রাইভেট পড়ে সুরভী আক্তার । প্রাইভেট শেষে অনুমানিক সকাল সোয়া ৮টার সময় জঙ্গলের পার্শ্ব রাস্তা দিয়ে বাড়ীতে আসার পথে কে বা কাহারা সুরভী কে হত্যা করে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায় । সুরভীর বই ক্যালকুলেটার পাশেই একটি ভাঙ্গা কবরের উপর পাওয়া যায়। এবং সুরভীকে কবরের একটু অদুরে গর্তে ফেলে রেখে পালিয়ে যায় হত্যাকারী ।
এলাকাবাসীর ধারণা সুরভীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে শনিবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) সরেশ চন্দ্র জানান, লাশের প্রাথমিক সুরত হালে আমরা ধর্ষণের কোন আলামত পাইনি। তবে মেয়েটির সাথে ধস্তাধস্তি জবরদস্তির কারণে মেয়েটির ঘাড় মটকে গেছে, এক কথায় ঘাড় ভেঙে গেছে, গলায় ওড়না পেঁচানো অবস্থায় আমরা তার মরদেহটি উদ্ধার করেছি। আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পেরেছি যে মেয়েটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। জানা গেছে নিহত সুরভীর মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর