May 22, 2024, 11:55 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ জানে হাথুরুসিংহে কী পরিকল্পনা করতে পারেন

বাংলাদেশ জানে হাথুরুসিংহে কী পরিকল্পনা করতে পারেন

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের সাবেক কোচ চন্দিকা হাথুরুসিংহেকে পেয়ে শুধু যে শ্রীলঙ্কাই বাড়তি সুবিধা পাবে এমন নয়; বাংলাদেশেরও সুবিধা দেখছেন সৌম্য সরকার। জাতীয় দলের ওই ওপেনার মনে করছেন, প্রতিপক্ষের প্রধান কোচ কিভাবে চিন্তা করেন, ছক আঁকেন, পরিকল্পনা করেন জানা থাকায় স্বাগতিকদের কাজ খানিকটা সহজ হবে।

শ্রীলঙ্কার নতুন কোচ হাথুরুসিংহের পথচলা শুরু হবে বাংলাদেশ সফর দিয়ে। আসন্ন সিরিজে নিজেদের না জেতার কোনো কারণ দেখেন না সৌম্য।

“আমরাও তার সম্পর্কে জানি, তিনিও তা জানেন। তো তিনি কি পরিকল্পনা করতে পারেন আমরা জানি।”

“তিনি আমাদের সম্পর্কে বেশি জানেন। বেশি দিতে চাইবেন।ৃ বেশি জানলেও সমস্যা। তিনি তো আর খেলবেন না, খেলবে খেলোয়াড়েরা। আমরা দাপুটে ক্রিকেট খেলতে পারলে ফল আমাদের দিকেই আসবে। আর দাপুটে ক্রিকেট খেলার জন্য আমরাও নিশ্চয়ই পরিকল্পনা করব।”

দলের জয়ে সামনে থেকে অবদান রাখতে চান সৌম্য। নিজের মতো করে খোঁজার চেষ্টা করছেন নিজের সমস্যার সমাধান। এবার বাড়তি নজর দিতে চান ফিটনেসে।

“এতদিন তো ব্যাটিং করলামৃ এবার ফিটনেসের দিকেও নজর দিচ্ছি। দেখি ফিটনেসে কোনো ঘাটতি আছে কিনা। নিজের পরিকল্পনা নিজেই পরিবর্তন করে দেখছি যে, কোন দিক থেকে বেরুতে পারি।”

সৌম্যর দাবি, দলের স্বার্থ দেখতে গিয়ে বড় ইনিংস খেলা হচ্ছে না তার!

“অনেকের শুরু থেকেই সমস্যা হয়। আমি হয়তো ৩০ রান করছি। তারপর দলের কথা চিন্তা করতে হচ্ছে। ওই সময় যদি আমি মন্থর হয়ে যাই, দলের রানও মন্থর হয় যাবে। আমি কেবল নিজের জন্য খেললে হয়ত এখান থেকে ওভারকাম করা সম্ভব। কিন্তু দলের চিন্তা করে খেললে একটু কঠিন হয়ে যায়।”

“৩০ রান করার পর যদি আমি মন্থর হয়ে যাই তাইলে দলের ওপর প্রভাব পড়তে পারে। অবশ্যই ভুল থেকেই শিক্ষা আসবে। একেক দিন একেকভাবে আউট হচ্ছি। হয়তো পরিকল্পনা পরিবর্তন করতে গিয়ে এমন হচ্ছে।”

ভালো শুরু কাজে লাগাতে না পারার সমস্যা সৌম্যর অনেক দিনের। যত দ্রুত সম্ভব সমস্যার সমাধান করে চেনা ছন্দে ফিরতে চান এই তরুণ।

 

Share Button

     এ জাতীয় আরো খবর