October 18, 2024, 9:05 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

জগন্নাথপুরে ট্রলি উল্টে আহত ২

জগন্নাথপুরে ট্রলি উল্টে আহত ২
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরের ইকড়ছই আলিয়া মাদ্রাসার সামনে একটি ট্রলি গতকাল মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। দুই জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মমিনপুর থেকে কাটা ধান নিয়ে একটি ট্রলি ইকড়ছই গ্রামে আসার সময় ট্রলি চালকের বেপরোয়া গতির জন্য নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে একই উপজেলার ইছগাঁও গ্রামের রফিক মিয়া (৩৫) ও ইকড়ছই গ্রামের তাজ উল্লাহ (৬০) আহত হয়। আহত ব্যক্তিদের স্থানীয় একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসার দেয়া হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর