July 27, 2024, 6:53 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

জগন্নাথপুরে ট্রলি উল্টে আহত ২

জগন্নাথপুরে ট্রলি উল্টে আহত ২
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরের ইকড়ছই আলিয়া মাদ্রাসার সামনে একটি ট্রলি গতকাল মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। দুই জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মমিনপুর থেকে কাটা ধান নিয়ে একটি ট্রলি ইকড়ছই গ্রামে আসার সময় ট্রলি চালকের বেপরোয়া গতির জন্য নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে একই উপজেলার ইছগাঁও গ্রামের রফিক মিয়া (৩৫) ও ইকড়ছই গ্রামের তাজ উল্লাহ (৬০) আহত হয়। আহত ব্যক্তিদের স্থানীয় একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসার দেয়া হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর