July 27, 2024, 10:17 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বগুড়ার পীরগাছা শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে র‌্যালী

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ

ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মষ্টমী উপলক্ষে বগুড়ার পীরগাছা কালীমাতা ও শিব মন্দির কমিরি আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী বন্দরের প্রধান প্রধ:ান সড়ক প্রদিক্ষন করে । দাপর যুগে ভাদ্র মাসের অষ্টমী তিথিতে অত্যাচারী কংস রাজার বোন দেবকীর অষ্টম গর্ভে ভগবান শ্রীকৃষ্ণ জন্ম গ্রহন করেন । অত্যান্ত অত্যাচারী পাপিষ্ঠা, ক্ষমতালোভীও অধার্মিক কংস রাজা ছিল কংস রাজার অত্যাচারী শাসন থেকে মুক্তির জন্য দেবগণ সহ রাজ্যের সকল প্রজাগণ অত্যাচারী কংস রাজার হাত থেকে মুক্তির জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেন ,তাই ভক্তদের প্রার্থনায় ভগবান শ্রী কৃষ্ণ এই ভাদ্র মাসের অষ্টমী তিথিতে কংস রাজার বোনের গভে জন্ম গ্রহণ করেন ভগবান শ্রীকৃষ্ণ অত্যাচারী কংস রাজাকে হত্যা করে ন্যায় সত্য প্রতিষ্ঠা, ধামিকদের রক্ষা ধর্মকে প্রতিষ্ঠা করার জন্য এই পৃথিবীতে আগমন। তাই সনাতন ধর্মের অনুসারীগন আজও শ্রী কৃষ্ণের জন্মদিন উদযাপন করেন। র‌্যালীতে অংশ পীরগাছা কালীমাতা মন্দির কামাটর সভাপতি নিখিলেশ মুজমদার,সহ-সভাপতি সুকুমার দাস, বিনয় কুমার দত্ত, সাধারন সম্পাদক উজ্জল চন্দ্র সরকার, যুগ্ম সম্পাদক অশান্ত দাস, সাংগঠনিক সম্পাদক মনোতোষ চাকী, সহ সাংগঠনিক দিপু চাকী, কোষাধক্ষ ডাঃ অমল চন্দ্র বল, ভক্ত গৌতম সাহা,নিরঞ্জন, রতিন্দ্র,পিন্টু,বিমল, সুফল, প্রদিব, অসীম, রমেনসহ ভক্তবৃন্দ অংশনেন।
গাবতলীর কাগইলের বেলতলা মাদরাসায়
বৃক্ষ রোপন কর্মসুচি পালণ
গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ

গতকাল শুক্রবার বগুড়া গাবতলীর দক্ষিনপাড়া আলোর সন্ধানী সমাজ কল্যাণ পরিষদের সহযোগিতায় বেলতলা জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদসায় বৃক্ষ রোপন কর্মসুচী পালণ করা হয়। এতে উপস্থিত ছিলেন ডাকুমারা আল আমায়রা কোচিং সেন্টারের পরিচালক বিপ্লব,আলোর সন্ধানী সমাজ কল্যাণ পরিষদের পরিচালক মাহমুদুল হাসান শামিম, রায়মাঝিড়া রুরা ডেভেলোপমেন্ট এর চেয়ারম্যান আরিফ বিল্লাহ, মাদরাসার পরিচালক রাফিউল ইসলাম, সমাজসেবক মুনসুর রহমানসহ স্থানীয় গর্নমান্য ব্যক্তিবর্গ।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর