June 16, 2024, 6:42 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

বগুড়ার পীরগাছা শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে র‌্যালী

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ

ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মষ্টমী উপলক্ষে বগুড়ার পীরগাছা কালীমাতা ও শিব মন্দির কমিরি আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী বন্দরের প্রধান প্রধ:ান সড়ক প্রদিক্ষন করে । দাপর যুগে ভাদ্র মাসের অষ্টমী তিথিতে অত্যাচারী কংস রাজার বোন দেবকীর অষ্টম গর্ভে ভগবান শ্রীকৃষ্ণ জন্ম গ্রহন করেন । অত্যান্ত অত্যাচারী পাপিষ্ঠা, ক্ষমতালোভীও অধার্মিক কংস রাজা ছিল কংস রাজার অত্যাচারী শাসন থেকে মুক্তির জন্য দেবগণ সহ রাজ্যের সকল প্রজাগণ অত্যাচারী কংস রাজার হাত থেকে মুক্তির জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেন ,তাই ভক্তদের প্রার্থনায় ভগবান শ্রী কৃষ্ণ এই ভাদ্র মাসের অষ্টমী তিথিতে কংস রাজার বোনের গভে জন্ম গ্রহণ করেন ভগবান শ্রীকৃষ্ণ অত্যাচারী কংস রাজাকে হত্যা করে ন্যায় সত্য প্রতিষ্ঠা, ধামিকদের রক্ষা ধর্মকে প্রতিষ্ঠা করার জন্য এই পৃথিবীতে আগমন। তাই সনাতন ধর্মের অনুসারীগন আজও শ্রী কৃষ্ণের জন্মদিন উদযাপন করেন। র‌্যালীতে অংশ পীরগাছা কালীমাতা মন্দির কামাটর সভাপতি নিখিলেশ মুজমদার,সহ-সভাপতি সুকুমার দাস, বিনয় কুমার দত্ত, সাধারন সম্পাদক উজ্জল চন্দ্র সরকার, যুগ্ম সম্পাদক অশান্ত দাস, সাংগঠনিক সম্পাদক মনোতোষ চাকী, সহ সাংগঠনিক দিপু চাকী, কোষাধক্ষ ডাঃ অমল চন্দ্র বল, ভক্ত গৌতম সাহা,নিরঞ্জন, রতিন্দ্র,পিন্টু,বিমল, সুফল, প্রদিব, অসীম, রমেনসহ ভক্তবৃন্দ অংশনেন।
গাবতলীর কাগইলের বেলতলা মাদরাসায়
বৃক্ষ রোপন কর্মসুচি পালণ
গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ

গতকাল শুক্রবার বগুড়া গাবতলীর দক্ষিনপাড়া আলোর সন্ধানী সমাজ কল্যাণ পরিষদের সহযোগিতায় বেলতলা জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদসায় বৃক্ষ রোপন কর্মসুচী পালণ করা হয়। এতে উপস্থিত ছিলেন ডাকুমারা আল আমায়রা কোচিং সেন্টারের পরিচালক বিপ্লব,আলোর সন্ধানী সমাজ কল্যাণ পরিষদের পরিচালক মাহমুদুল হাসান শামিম, রায়মাঝিড়া রুরা ডেভেলোপমেন্ট এর চেয়ারম্যান আরিফ বিল্লাহ, মাদরাসার পরিচালক রাফিউল ইসলাম, সমাজসেবক মুনসুর রহমানসহ স্থানীয় গর্নমান্য ব্যক্তিবর্গ।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর