June 19, 2024, 10:11 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

সুন্দরগঞ্জে অগ্নিকান্ডে সর্বস্ব ভষ্মিভূত

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের খামার পাঁচগাছি গ্রামের

মজিরবুর রহমানের বসত-বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে সর্বস্ব ভষ্মিভূত হয়েছে।
জানা যায়, মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে উক্ত গ্রামের মৃত হাছিম উদ্দিনের পুত্র মজিবুর রহমানের বসত-বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে শয়নঘরসহ ঘরে থাকা ধান- চাল, জামা-কাপড়, আসবাবপত্র, নগদ টাকা, একটি রান্নাঘর ও গোয়ালঘর ভষ্মিভূত হয়। এতে কৃষক মজিবুর রহমানের দেড় লক্ষাধিক টাকার মালামাল ভষ্মিভূত হওয়ায় তিনি পরিবার-পরিজন নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করছেন। বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী ইনচার্জ ছয়ফুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এরআগে মজিবুর রহমানের একটি শয়নঘর, রান্নাঘর ও গোয়ালঘরসহ অন্যান্য মালামাল ভষ্মিভূত হয়।

সুন্দরগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামের সরকার পাড়াস্থ মৎস্য খামারের পাশে একটি ঘর থেকে হাসান আলী (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। জানা যায়, উক্ত গ্রামের আলহাজ্ব আব্দুল মোত্তালেবের মৎস্য খামারের পাহাড়াদার হিসেবে দায়িত্ব পালন করত হাসান আলী। এরই একপর্যায়ে বুধবার ভোরে মৎস্য খামার সংলগ্ন পাহাড়াদারের শয়নঘর থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন থানার এসআই শামছুল হক। পাহাড়াদার হাসান আলী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বিলাইচন্ডি গ্রামের মৃত শহর উদ্দিনের পুত্র। বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, হাসানের মরদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে বামনডাঙ্গা ইউনিয়নের গ্রাম পুলিশ সোহরাব হোসেন একটি ইউডি মামলা করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর