July 27, 2024, 9:11 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

দিয়া মির্জার ১১ বছরের সম্পর্কের ইতি

দিয়া মির্জার ১১ বছরের সম্পর্কের ইতি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড তারকা দিয়া মির্জার বিচ্ছেদের ব্যাপারে বেশ কিছু দিন ধরেই কানাঘুষা শোনা যাচ্ছিলো । অবশেষে ১ আগস্ট বৃহস্পতিবার আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে ১১ বছরের সম্পর্কের ইতি টানলেন অভিনেতা দিয়া মির্জা ও সাহিল সংঘ।

সোশ্যাল মিডিয়ায় দেয়া যৌথ বিবৃতিতে দিয়া মির্জা লিখেছেন, ‘১১ বছর আমাদের জীবন ভাগাভাগি করে একসঙ্গে থাকার পরে, আমরা যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা বন্ধু থাকবো এবং ভালোবাসা ও শ্রদ্ধার সঙ্গে একে অপরের পাশে থাকবো।’

দিয়া আরও বলেন, ‘আমাদের এই যাত্রায় দুজনের পথ আলাদা হবে, তবে আমরা একে অপরের এই বন্ধনের জন্য চির কৃতজ্ঞ থাকবো। আমাদের পরিবার এবং বন্ধুদেরকে পাশে থাকার জন্য এবং বোঝার জন্য ধন্যবাদ। মিডিয়ার সাপোর্টের জন্যও ধন্যবাদ এবং অনুরোধ করবো আমাদের প্রাইভেসিটাকে সম্মান করার জন্য। এই ব্যাপারে আমরা আর কোনো মন্তব্য করবো না। ধন্যবাদ। দিয়া মির্জা এবং সাহিল সংঘ।

সাহিল পেশায় একজন সিনেমা নির্মাতা। দিয়া মির্জার সঙ্গে তিনি একটি প্রোডাকশন কোম্পানি খুলেছেন। যে কোনো পার্টি কিংবা রেড কার্পেটে তাদের সবসময়ে একসঙ্গেই দেখা যেত। স্ক্রিপ্ট পড়ার সময় তাদের পরিচয় হয়। ২০১৪ সালে সাহিল নিউইয়র্কের ব্রুকলিন ব্রিজে হাঁটু গেঁড়ে বসে দিয়া মির্জাকে বিয়ের জন্য প্রস্তাব দেন। দিয়া মির্জা তখনই প্রস্তাব গ্রহণ করে বিয়েতে সম্মতি দেন। ২০১৪ সালেই দিল্লির একটি ফার্ম হাউসে দিয়া ও সাহিলের বিয়ে হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর