July 27, 2024, 8:26 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

আইপিডিসির ঋণ ভলভোর গাড়ি কিনতে

আইপিডিসির ঋণ ভলভোর গাড়ি কিনতে

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিশ্বখ্যাত অটোমোবাইল কোম্পানি ভলভোর এক্সসি ৬০ এসইউভি মডেলের গাড়ি কিনতে শতভাগ ঋণ সুবিধার একটি অফার ঘোষণা করেছে বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি।

নতুন এই অফার উদযাপনে সম্প্রতি আইপিডিসির অফিস প্রাঙ্গণে দিনব্যাপী ভলভোর এক্সসি ৬০ এসইউভি গাড়ি প্রদর্শনীর আয়োজন করা হয়।

আইপিডিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই অফারে গ্রাহকরা ভলভোর এক্সসি ৬০ এসইউভি গাড়ি কিনলে পাবেন জিরো ডাউন পেমেন্টসহ মাত্র ১২ দশমিক ৫ শতাংশ সুদ হারে ঋণ। এই ঋণের প্রসেসিংয়ের ওপর পাবেন ৫০ শতাংশ ডিসকাউন্ট। মাত্র একদিনেই এই ঋণ পাওয়া যাবে। এই অফারে শতভাগ ঋণ নিতে পারবেন গ্রাহকরা।

এই অফারের আওতায় থাকছে তিন বছরের ফ্রি সার্ভিস প্যাকেজ, ইউরোকারস লিমিটেড থেকে গাড়ি সার্ভিসিং করালে সার্ভিসিংয়ের সময় একটি রিপ্লেসমেন্ট গাড়ি, বছরজুড়ে নিবেদিত অ্যাকাউন্ট ম্যানেজার এবং ঢাকা শহরের মধ্যে ফ্রি হোম সার্ভিস ও রোডসাইড এসিস্ট্যান্স সুবিধা।

অনুষ্ঠানে আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর মমিনুল ইসলাম, ডিএমডি কায়সার হামিদ, হেড অব ডিস্ট্রিবিউশন সাভরিনা আরিফিন, হেড অব কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস, আনোয়ার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর হোসেইন খালেদ এবং আনোয়ার গ্রুপের অটোমোবাইলসের ডিরেক্টর অব অপারেশন্স ইউসুফ আমান উপস্থিত ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর