July 13, 2024, 11:56 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

লালপুরে স্বামীর অত্যাচার সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা

লালপুরে স্বামীর অত্যাচার সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

 

নাটোরের লালপুরে স্বামীর শারীরিক অত্যাচার সহ্য করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে মিলি খাতুন(২৩) নামের এক গৃহবধু। মিলি খাতুন লালপুর উপজেলার নওদাপাড়া গ্রামে স্বামী হেলাল প্রাং ও একটি চার বছরের শিশু সন্তান নিয়ে বসবাস করতেন।

জানা গেছে, প্রায় আট বছর আগে মৃত তবিলের মেয়ে মিলি খাতুনের বিয়ে হয়। গত বৃহস্পতিবার স্বামীর স্ত্রীর মধ্যে ঝগড়া হলে স্ত্রীকে পেটায় পাষন্ড স্বামী। এরপর বেলা ২ টার দিকে নিজের শয়ন কক্ষে বিষপান করলে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু রবিবার (১লা অক্টোবর) সকালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় আট বছর আগে উপজেলার দুয়ারিয়া ডাঙ্গাপাড়া গ্রামের মৃত তবিলের মেয়ে মিলি খাতুনের সাথে নওদাপাড়া গ্রামের তাজু প্রাং এর ছেলে হেলাল প্রাং এর বিয়ে হয়। হেলালের সাথে মাঝে মধ্যেই মিলির ঝগড়া হতো। মাঝে মাঝেই মিলিকে মারপিট করতো। গত বৃহস্পতিবার সকালে পারিবারিক কলহের জেরে হেলাল মিলিকে ব্যাপক মারপিট করেন। মারপিট করে হেলাল বাহিরে গেলে স্বামীর অত্যাচার সইতে না পেরে ক্ষোভে দু:খে সবার অগোচোরে মিলি বেলা ২ টার দিকে এ ঘটনা ঘটায়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, আমার কাছে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর