May 30, 2024, 12:42 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

আইটেম গানে আবারো মাহি

আইটেম গানে আবারো মাহি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘অগ্নি’, ‘অগ্নি ২’, ‘দবির সাহেবের সংসার’, ‘মনে রেখো’Ñএসব ছবির আইটেম গানে পারফর্ম করে সাড়া ফেলেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘ম্যাজিক মামণি’ আইটেম গানটি ছিল মাহির সব চেয়ে আলোচিত গান।

এরপর কয়েকমাস আগে ‘অন্ধকার জগৎ’ ছবির একটি গানে পারফর্ম করে প্রশংসা পান তিনি। এবার ‘অবতার’ ছবিতে আইটেম গানে উত্তাপ ছড়াতে চলেছেন মাহি।

ছবিটির এই গানটির নাম ‘রঙিলা বেবি’। সম্প্রতি এফডিসির চার নম্বর ফ্লোরে আইটেম গানটির শুটিংয়ে অংশ নেন মাহি। গানটি গল্পেরই একটি অংশ বলে জানিয়েছেন ‘অবতার’ পরিচালক মাহমুদ হাসান শিকদার। দেশীয়ভাবে সেরা আয়োজনে গানটি চিত্রায়িত হয়েছে। ‘রঙিলা বেবি’ আইটেম গানের কোরিওগ্রাফি করছেন রোহান বিল্লাল। এ গানের কথা লিখেছেন তারেক তুহিন। সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন এবং গানে কণ্ঠ দিয়েছেন ঐশী।

Share Button

     এ জাতীয় আরো খবর