October 14, 2024, 3:20 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘বীরাঙ্গনা’ নিয়ে ফাহমিদা নবী

‘বীরাঙ্গনা’ নিয়ে ফাহমিদা নবী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গুণী সংগীত-শিল্পী ফাহমিদা নবী। শুরু থেকেই মানসম্পন্ন গান করে আসছেন তিনি। অসংখ্য শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। শুধু প্রেমেরই নয়, দেশ, মাটি, মা, মুক্তিযুদ্ধের গানেও ফাহমিদার জুড়ি নেই। এবার তারই ধারাবাহিকতায় বীরাঙ্গনা নিয়ে গান গাইলেন তিনি। ‘বীরাঙ্গনা’ শীর্ষক এ গানটি লিখেছেন মঞ্জুর উল আলম চৌধুরী। সুর করছেন শেখ সাদী খান। বৃহস্পতিবার রাতে আনমোল প্রেজেন্টস থেকে বিজয়ের এই মাসে প্রকাশ হয়েছে ‘বীরাঙ্গনা’ গানটির মিউজিক ভিডিও।

এখানে অভিনয় করেছেন অভিনেত্রী সাবেরী আলম। আর এ ভিডিওচিত্রটি নির্মাণ করেছেন তামিনা মুক্তা। ফাহমিদা নবী বলেন, মুক্তিযুদ্ধ ও পরবর্তী সময়ে অনেক বীরাঙ্গনাই অনেক ত্যাগ স্বীকার করেছেন দেশের জন্য, মাটির জন্য। তাদের প্রতি শ্রদ্ধা নিবেদনস্বরূপ গানটি করা। কথার সঙ্গে মিল রেখে এর ভিডিওটি করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস বিজয়ের মাসে এ গানটি শ্রোতাদের ভালো লাগবে। বিন্দুমাত্র ভালো লাগলেই আমি সার্থক।

Share Button

     এ জাতীয় আরো খবর