October 14, 2024, 3:17 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘দেবী’-এর পর এবার ‘ফুড়ুৎ

‘দেবী’-এর পর এবার ‘ফুড়ুৎ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দুদিন আগেই জয়া আহসান বলেন, নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন তিনি। অবশেষে সেই ছবির নাম তিনি আজ জানালেন। কারণ তার প্রযোজিত প্রথম ছবি ‘দেবী’ মুক্তির পঞ্চাশতম দিন পূর্ণ হলো আজ শনিবার। এই দিনটিতেই এলো চমকপ্রদ এক ঘোষণা। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’ থেকে আসছে নতুন সিনেমা। নাম ‘ফুড়ুৎ’। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জয়া নিজেই দিয়েছেন এই ঘোষণা! ‘ফুড়ুৎ’ ছবির প্রাথমিক একটি পোস্টারও শেয়ার করেছেন জয়া আহসান। সেখানে হুইল চেয়ারে বসা একজন বৃদ্ধা, আর এক উচ্ছ্বল মা ও শিশুর হাতে আঁকা ছবি দেখা গেছে।

ধারণা করা হচ্ছে এই ছবিতে মানুষের যাপিত জীবন ও বিবিধ টানাপড়েনের বিশদ বর্ণনা থাকবে। ছবিটির স্লোগান রাখা হয়েছে, ‘ফুড়ুৎ, এভাবেই পাখিরা উড়ে বাংলায়! ‘ফুড়ুৎ’ জয়া আহসান প্রযোজিত দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে। গুণী এ অভিনেত্রী বলেছেন, এখনো প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আমরা চিত্রনাট্যটি বেশ ভালোভাবে তৈরি করছি। এরপর যাবো দৃশ্যধারণে। এই ছবিতে আমরা মানবিক একটি গল্প বলতে চাই। তবে কে এ ছবিটি পরিচালনা করবেন তা এখনো জানাননি তিনি। এর আগে ‘দেবী’ ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

Share Button

     এ জাতীয় আরো খবর