October 14, 2024, 3:21 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রিয়াঙ্কার রিসিপশনে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রিয়াঙ্কার রিসিপশনে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিয়ে সেরে আসার একদিন পরে মঙ্গলবার দিল্লিতে রিসিপশনের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেই প্রথম রিসিপশনে উপস্থিত ছিলেন রাজনীতি থেকে শিল্প জগতের অনেক রথী-মহারথী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এদিনের রিসিপশনে উপস্থিত হয়েছিলেন। তিনি হাসিমুখে নবদম্পতিকে আশীর্বাদ করেছেন। তবে প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসিপশনে বলিউডের কোনো সেলিব্রেটিকে দেখা যায়নি। প্রধানমন্ত্রী রিসিপশনে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া, শ্বশুর পল কেভিন জোনাস এবং শাশুড়ি ডেনিস মিলার জোনাসের সঙ্গেও দেখা করে সৌহার্দ্য বিনিময় করেন। পাশাপাশি প্রিয়াঙ্কা-নিকের রিসিপশনে হাজির হয়ে ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন নিক জোনাসের দাদা জো জোনাস এবং তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’-এর অভিনেত্রী সোফি টার্নারও। দিল্লি রিসিপশনের পর মুম্বইয়েও একটি রিসিপশনের আয়োজন করা হয়েছে।

১৫ কিংবা ১৬ই ডিসেম্বর হতে পারে সেই রিসিপশন। সেই রিসিপশনে বলিউডের সেলিব্রেটিরা হাজির হবেন। জানা গেছে, খুবই স্বল্প সময়ের জন্য নবদম্পতি বিদেশের কোনো জায়গায় হনিমুনে যাবেন। বড় দিনের সময়টা দু‘জনে একান্তেই কাটাতে চান বলে জানা গেছে। জানুয়ারির প্রথম সপ্তাহে ফিরে আসার পরই আহমেদাবাদে শুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবির। গত শনি ও রোববারই যোথপুরের উমেদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কা ও নিক প্রথমে খ্রিষ্টান মতে এবং দ্বিতীয় দিনে হিন্দু মতে বিয়ে করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর