October 14, 2024, 1:28 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আশ্চর্য সেলফি সুপার মডেলের

আশ্চর্য সেলফি সুপার মডেলের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সুপার মডেলদের ইনস্টা-পেজে নিয়মিত নজর রাখাটা তাদের ফ্যানদের কাছে দস্তুর। মডেলরা সেটা জানেন বলেই নিত্য নতুন ছবি পোস্ট করে খুশি রাখেন তাদের। কিন্তু সেই ছবিই যদি ডেকে আনে চরম বিভ্রান্তি? আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রাশিয়ান সুপারমডেল নাতালিয়া ভোদিয়ানোভার সাম্প্রতিক এক ইনস্টা-পোস্ট নিয়ে শুরু হয়েছে তুমুল হইচই।  মডেল দুনিয়ায় ‘সুপারনোভা’ নামে পরিচিত নাতালিয়া সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে তার একটি সেলফি পোস্ট করেন। এক আয়নার সামনে দাঁড়িয়ে তিনি এই ছবিটি তুলেছেন। এতে দেখা যাচ্ছে, তার ঊর্ধ্বাঙ্গ ঠিকঠাক থাকলেও, তার দু’টি পা নেই। একেবারেই যাকে বলে ভ্যানিশ! আর এই ‘ম্যাজিক’-এর ব্যাপারাটা ঘটছে নাতালিয়ার অগোচরেই। ৩৬ বছর বয়স্ক নাতালিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ২.১ মিলিয়ন। ফলে দ্রুত ছড়িয়ে পড়ে এই আশ্চর্য ছবি।

ছবিতে পায়ের অনুপস্থিতি নিয়ে পড়তে থাকে বিস্তর কমেন্ট।  কিন্তু সত্যিই কী ভাবে উধাও হল তার পা? নেটিজেনরাই এগিয়ে এসেছেন বিভ্রান্তি নিরসনে। তারা দেখাচ্ছেন, নাতালিয়া যেখানে ছবিটি তুলেছিলেন সেখানে আসলে দু’টি আয়না পাশাপাশি রয়েছে। দুই আয়নার জোড়ের মাঝখানে দাঁড়িয়েই ছবিটি তোলার ফলে তৈরি হয়েছে অসাধারণ দৃষ্টিবিভ্রম। তার উপরে নাতালিয়ার পিছনে থাকা চেয়ারটিও এই বিভ্রমে তাল দিয়েছে। তার দু’টি পায়ার সঙ্গে মিসে গিয়েছে নাতালিয়ার পা। ফলে তাঁকে ‘পা-হীন’ বলেই বোধ হচ্ছে। আপাতত শিরোনামে নাতালিয়া। তার অতি সফল মডেলিং ক্যারিয়ারকেও ছাপিয়ে গিয়েছে তার এই আশ্চর্য সেলফি।

Share Button

     এ জাতীয় আরো খবর