October 14, 2024, 11:23 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘ভালোবাসি তোমায়’ নিয়ে তনয়-শর্মিষ্ঠার

‘ভালোবাসি তোমায়’ নিয়ে তনয়-শর্মিষ্ঠার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রকাশ হলো তরুণ প্রজন্মের কন্ঠশিল্পী তনয় সরকার ও শর্মিষ্ঠার দ্বৈত গান ‘ভালোবাসি তোমায়’। সম্প্রতি হুয়েজ স্টুডিও এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন বর্ণ চক্রবর্তী। এর ভিডিও পরিচালনাও করেছেন তিনি। তনয় সরকার বর্তমানে ঢাকার একটি মেডিকেল কলেজ এ পড়াশোনা করছেন। পাশাপাশি সংগীতচর্চা করে যাচ্ছেন। গানের শুরুটা অনেক আগে থেকেই। যখনই সময় পান গান লিখেন এবং সুর করেন।

অন্যদিকে শর্মিষ্ঠা ওয়েষ্টবেঙ্গল বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ করেছেন। বর্তমানে ছায়ানটে রবীন্দ্রসংগীতে অধ্যয়ন করছেন তিনি। তনয় এ গানটি প্রসঙ্গে বলেন, অনেক সময় নিয়ে এ গানটি করেছি। কথা, সুর ও সংগীতে ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে সবার। শর্মিষ্ঠা বলেন, দ্বৈত এ গানটি গাইতে আমার বেশ ভালো লেগেছে। প্রকাশের পর থেকেই ভালো সাড়া মিলছে। আমার বিশ্বাস সময়ের সঙ্গে সঙ্গে গানটি শ্রোতাদের আরও ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর