October 14, 2024, 11:25 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আশির্বাদ চেয়ে বিয়ের কার্ড পোস্ট করলেন কপিল শর্মা

আশির্বাদ চেয়ে বিয়ের কার্ড পোস্ট করলেন কপিল শর্মা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আগামী ১২ ডিসেম্বর বিয়ে করতে যাচ্ছেন কমেডিয়ান ও অভিনেতা কপিল শর্মা। গত মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের বিয়ের কার্ড পোস্ট করে ভক্তদের কাছে আশীর্বাদ চেয়েছেন এ কমেডিয়ান। দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রথের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি। পাঞ্জাবের জলন্ধরে গিন্নির বাড়িতে বসবে বিয়ের আসর।

আগামী ১৪ ডিসেম্বর অমৃতসরে হবে কপিল-গিন্নির রিসেপশনের অনুষ্ঠান। এরপর ২৪ ডিসেম্বর বলিউডের সহকর্মী ও বন্ধুবান্ধবদের জন্যও মুম্বাইয়ে হবে বিশেষ রিসেপশন পার্টি।

২০১৭ সালে গিন্নি ছত্রথকে নিজের বান্ধবী হিসেবে সোশ্যাল মিডিয়ায় পরিচয় দেন কপিল। তারপর থেকে প্রায়ই তাদের একসঙ্গে দেখা যেত।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কপিল বলেছিলেন, গিন্নির সঙ্গে সময় কাটানো আমার কাছে সবসময়ই আনন্দের। আমি জানি এই বিয়ে আমার জীবনে অনেক পরিবর্তন আনবে। ও আমার ভীষণ খেয়াল রাখে। গিন্নি আমার জীবনের বড় ভরসা।

Share Button

     এ জাতীয় আরো খবর