October 14, 2024, 9:20 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আবারো উষ্ণতা ছড়ালেন ঝুমা বউদি

আবারো উষ্ণতা ছড়ালেন ঝুমা বউদি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঠাকুরপোদের কাছে তিনি অত্যন্ত প্রিয় ঝুমা বউদি নামে পরিচিত। তার ডাকে সাড়া না দিয়ে থাকতে পারেন না কোনও ঠাকুরপোই। বাংলায় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’-এর সেই ঝুমা বউদি ওরফে অন্তরা বিশ্বাস এবার অন্য রূপে। চিকনি চামেলি গানের তালে রীতিমতো ঝড় তুললেন তিনি। যা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কদিন আগে বাথটবে ঝুমা বৌদির ‘বেবি ডল’ নাচ বেশ ভাইরাল হয়েছিল। নয়া আবতারে অন্তরাকে দেখা যাচ্ছে  ‘চিকনি চামেলি’ নাচের তালে কোমর দোলাতে। এই গানটি বিখ্যাত হয়েছিল ক্যাটরিনা কাইফের কোমরের বিভঙ্গে।

এই গানেই নেচে, ভিডিওটি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অন্তরা। প্রসঙ্গত, ২০০৮ সাল  থেকে ভোজপুরি সিনেমা জগতে ঝড় তোলা অন্তরা ওরফে মোনালিসা সম্প্রতি বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’-তে কাজ করেন। সেখানে তার বোল্ড লুকে রীতিমতো ঝড় বয়ে যায় দেওরদের মনে। এহেন ঝুমা  বৌদিই এখন আইটেম ডান্সের তালে ঝড় তুলেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর