October 14, 2024, 5:20 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আবার ইলিয়াস কাঞ্চন-চম্পা

আবার ইলিয়াস কাঞ্চন-চম্পা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একসময়ের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ছিলেন ইলিয়াস কাঞ্চন ও চম্পা। এই তারকাদ্বয় আবারও একসঙ্গে পর্দায় এলেন। আর তা টেলিভিশনের জন্য। বাংলাভিশনের জন্য তৈরি হয়েছে নতুন ধারাবাহিক ‘সোনালী দিন’। এতে অভিনয় করেছেন তারা। মূলত এটি পারিবারিক গল্পে নির্মিত।

মাতিয়া বানু শুকুর রচনা ও রোকেয়া প্রাচী’র পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন তারিন, ভাবনা, তৌকীর আহমেদ, অহনা, তাসনুভা তিশা, মনোজ, সৈয়দ হাসান ইমাম, ডলি জহুর, রাইসুল ইসলাম আসাদ, শিল্পী সরকার অপু, নওশাবা, তৌসিফ, রোজী সিদ্দিকী, শতাব্দী ওয়াদুদ, লিলিয়ান, এ্যরন, পীযুষ বন্দ্যেপাধ্যায়, প্রাণ রায়, রমিজ রাজু প্রমুখ। এর গল্পে দেখা যাবে, জারা বড় হয়েছে আমেরিকায়। পড়াশোনা করেছে ফিল্ম ইন্সটিটিউটে। ফাইনাল পরীক্ষা শেষ হবার পরে তাকে ভার্সিটিতে চলচ্চিত্র জমা দিতে হবে। ছবির বিষয়, প্রাইড অব ইওর নেশন। সেই ছবি নির্মাণের জন্য তাকে বাংলাদেশে আসতে হয়েছে। ছোটবেলায় মা-বাবার সাথে চলে গিয়েছিল দেশের বাইরে, এইবার তার প্রথম আসা। সাথে আছে বিদেশি বন্ধু লিলিয়ান। তাকে সাথে নিয়ে জারা উঠেছে হোটেলে। এই শহরে আছে জারার একমাত্র ফুফু জেসমিন, সেই বাসায় যাওয়া যাবে না। এরপরই যুক্ত হবে তাদের পারিবারিক গল্প। ‘সোনালী দিন’ প্রতি সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫মিনিটে নাটকটি প্রচার হচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর