October 14, 2024, 3:16 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘আমি এখন আবার প্রস্তুত’: সুজানা জাফর

‘আমি এখন আবার প্রস্তুত’: সুজানা জাফর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আমি এখন পর্যন্ত যে কাজগুলো করেছি তার প্রত্যেকটি দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। তবুও আমাকে নির্মাতারা কাজের জন্য কম ডাকেন। কেন কম ডাকেন, সেটা আমি জানি। কিন্তু এসব বিষয়ে কিছু বলতে চাই না। ছোট পর্দায় নিজের ব্যস্ততা কম প্রসঙ্গে এভাবে বললেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা জাফর। তিনি আরো বলেন, সত্যি বলতে, অনেক কিছু বলা যায় না। বললেই সমালোচনার মুখে পড়তে হয়। সবার কাছ থেকে নানা রকম কথা শুনতে হয়।

এজন্য আমি কিছু বলতে পারি না। গেল এক বছর এই অভিনেত্রীকে কোনো নাটক-টেলিছবি, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে দেখা যায়নি। এর কারণ ছিল তিনি এই সময়ে ব্যবসায় মনোযোগী ছিলেন। গেল ৬ই এপ্রিল তিনি শুরু করেন তার ব্যবসা প্রতিষ্ঠান ‘সুজানাস ক্লোজেট’। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে তার এ প্রতিষ্ঠান। সুজানা বলেন, চলতি বছরের শুরু থেকে এই ব্যবসার কাজ নিয়ে আমাকে দেশে এবং দেশের বাইরে ব্যস্ত থাকতে হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানটিকে দাঁড় করানোর জন্য অভিনয়ে সময় দিতে পারিনি। তবে অভিনয়ের জন্য এখন আমি আবার প্রস্তুত। নতুন কি কাজের মধ্য দিয়ে ক্যামেরার সামনে ফিরবেন? এমন প্রশ্নের জবাবে সুজানার ভাষ্য, প্রায় দুই বছর পর একটি মিউজিক ভিডিওতে অভিনয় করছি। এটির কিছু দৃশ্যধারণ করা হয়েছে। কিন্তু পুরো কাজটা এখনো শেষ হয়নি। চলতি মাসে দেশের সার্বিক অবস্থা যদি ভালো থাকে তাহলে মিউজিক ভিডিওটির শুটিং শেষ করবো। এটি কার গানের মিউজিক ভিডিও জানতে চাইলে তিনি বলেন, এটি চমক হিসেবেই থাক। একদিকে দুই বছর পর মিউজিক ভিডিও। অন্যদিকে এক বছর পর ক্যামেরার সামনে দাঁড়ানো। সব মিলিয়ে আমার জন্য এটি অন্যরকম একটি কাজ হচ্ছে বলতে পারি। এদিকে এই অভিনেত্রী নাটকেও নিয়মিত হওয়ার ইচ্ছে প্রকাশ করেন। ভালো গল্প ও চরিত্র পেলে তার অভিনয় করতে আপত্তি নেই। তিনি আরো বলেন, সত্যি বলতে এখন নিয়মিত চাইলেও কাজ করা সম্ভব নয় বলে মনে করি। কারণ এই সময়ে যে নির্মাতার সঙ্গে যার ভালো সম্পর্ক সে তাকে নিয়ে কাজ করছে। গল্প ও চরিত্রের চেয়ে অনেকে ব্যক্তিগত সম্পর্ককে বেশি প্রাধান্য দিচ্ছেন। সুজানার সমসাময়িক অনেকে চলচ্চিত্রে অভিনয় করছেন। কিন্তু তাকে চলচ্চিত্রে দেখা যায়নি এখনো। তবে কি তিনি চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নন? এই প্রশ্নের উত্তরে সুজানা বলেন, চলচ্চিত্রে আমি কাজ করতে চাই। তবে বাণিজ্যিক চলচ্চিত্রে নয়। ‘আয়নাবাজি’, ‘মনপুরা’র মতো যদি কোনো চলচ্চিত্র পাই তাহলে বড় পর্দায় আমি কাজ করবো। অভিনয়ের পাশাপাশি এই পর্দাকন্যা সামাজিক কর্মকা-ের সঙ্গেও যুক্ত আছেন। শুক্রবার থেকে তার মন খারাপ বলে জানান সুজানা। কারণ, রাজধানীর কালসি এলাকার এক বস্তির একজন বৃদ্ধাকে দেখাশোনা করতেন তিনি। কিন্তু বেশ কিছু দিন আগে এই বৃদ্ধা মৃত্যুবরণ করেন। দেশের বাইরে থাকায় তিনি খবরটি সেই সময় জানতে পারেননি। এ ছাড়া বৃদ্ধার পরিবার থেকেও জানানো হয়নি। কিন্তু শুক্রবার যখন শুনেছেন তখন খুব মর্মাহত হয়েছেন বলে জানান। বৃদ্ধার জন্য সুজানা তার গ্রামের বাড়িতে কোরআন খতম দিয়েছেন শুক্রবার। সুজানা বলেন, আমি বেশ কয়েক বার এই বৃদ্ধাকে আমার বাসায় নিয়ে এসেছি। কিন্তু তিনি থাকতে চাইতেন না। আমি এবার চেয়েছি উত্তরায় প্রতিবন্ধীদের প্রতিষ্ঠানে তাকে একটা ব্যবস্থা করে দেবো। কিন্তু তার আগেই চলে গেলেন তিনি। এদিকে নিজের একটি সুখবর জানালেন সুজানা। সংযুক্ত আরব আমিরাতের আল কুয়োজ এলাকায় বিশ্ববিখ্যাত বেলহাসা ড্রাইভিং সেন্টার থেকে সম্প্রতি তিনি ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স পেয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর