October 14, 2024, 1:21 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

এপ্রিলে অর্জুন-মালাইকার বিয়ে?

এপ্রিলে অর্জুন-মালাইকার বিয়ে?

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গুঞ্জন তাহলে সত্যি হতে চলেছে? বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা অরোরা!

এতদিন তাদের বিয়ের গুঞ্জন শোনা গেলেও এবার জানা গেলো বিয়ের সময়। ২০১৯ সালের এপ্রিলে শুভ একটি দিনে নাকি এ জুটির চার হাত এক হচ্ছে। সংশ্লিষ্ট সূত্র ভারতীয় একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে মালাইকার বিচ্ছেদ হয়। এরপর অর্জুনের সঙ্গে তাকে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায়। সে থেকেই অর্জুন-মালাইকার প্রেমের বিষয়টি সকলের সামনে আসে।

এদিকে প্রেমিকা জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরবাজ। আগামি বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন তারা। আর এই সংবাদের কিছুদিন পরই বনি কাপুর পুত্রের সঙ্গে মালাইকার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

যদিও প্রেম-বিয়ে প্রসঙ্গে অর্জুন কাপুর ও মালাইকা আরোরা মুখে কুলুপ এটেছেন।

জানা যায়, অর্জুনের সঙ্গে বন্ধুত্বের কারণেই নাকি আরবাজের সঙ্গে মালাইকার সম্পর্কে ফাটল ধরেছিল।

Share Button

     এ জাতীয় আরো খবর