October 14, 2024, 1:15 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘দেবী’ এবার আমেরিকায়

‘দেবী’ এবার আমেরিকায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢাকার পর মার্কিন যুক্তরাষ্ট্রের দুই শহর সান ফ্রান্সিসকো ও নিউ ইয়র্কে মুক্তি পেয়েছে বাংলাদেশের বহুল আলোচিত ছবি ‘দেবী’। সান ফ্রান্সিসকোতে গত ৩রা নভেম্বর ছবিটি প্রদর্শন হবে। জানা যায়, দেশের মতো সেখানকার দর্শকও ‘দেবী’ দেখার ব্যাপক আগ্রহ নিয়ে অগ্রিম টিকিট সংগ্রহ করছেন। এ ছাড়া নিউ ইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমা হলে আগামি ৯ই নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৯টায় এবং পরের দু’দিন শনিবার ও রোববার বিকাল ৪টায় একই হলে সিনেমাটি দেখানো হবে। আমেরিকায় দেবী ছবির পরিবেশক বায়স্কোপ ফিল্মস। এদিকে প্রথম সপ্তাহে (১৯শে অক্টোবর) বাংলাদেশে ‘দেবী’ মুক্তি পেয়েছিল মাত্র ২৮টি সিনেমা হলে। দ্বিতীয় সপ্তাহে সংখ্যা বেড়ে দাঁড়ায় ৩৫-এ। গত শুক্রবার দর্শক চাহিদা বাড়ার কারণে তৃতীয় সপ্তাহ থেকে ‘দেবী’ চলছে আরো বেশি সিনেমা হলে।

হুমায়ূন আহমেদের জনপ্রিয় মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস থেকে নির্মিত হয়েছে সিনেমাটি। অনম বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের ছবিটি প্রযোজনা করেছেন জয়া আহসান। ছবিতে অভিনয়ও করেছেন তিনি। এ ছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, শবনম ফারিয়া ও ইরেশ যাকের। দেবী পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। জানা যায়, শিগগিরই কানাডা, অস্ট্রেলিয়া, ভারতসহ আরো কিছু দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘দেবী’।

 

Share Button

     এ জাতীয় আরো খবর