October 14, 2024, 1:17 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

সেঞ্চুরি করলেন অহনা

সেঞ্চুরি করলেন অহনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা। ছোট পর্দার কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। বিভিন্ন চ্যানেলে তার অভিনীত একাধিক ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। বৈশাখী টিভিতে তার অভিনীত প্রচার চলতি ‘রসের হাড়ি’ ধারাবাহিকটি এরইমধ্যে প্রচার পর্বের হিসেবে সেঞ্চুরি পার করেছে। এই নিয়ে অহনা দারুণ উচ্ছ্বসিত। শততম পর্ব উদযাপন উপলক্ষে এই ধারাবাহিকের শিল্পী-নির্মাতা ও কলাকুশলীরা গেটটুগেদারের আয়োজন করে। আকাশ রঞ্জনের রচনায় এটি পরিচালনা করছেন মেহেদি হাসান হৃদয়। ধারাবাহিকটি প্রসঙ্গে অহনা বলেন, এই সময়ে আমাদের টিভি ধারাবাহিকের প্রতি দর্শকের আগ্রহ আগের মতো নেই।

সেখানে একটি ধারাবাহিক শততম পর্ব প্রচার হওয়া যেকোনো শিল্পীর জন্য আনন্দের। তবে এটি সম্ভব হয়েছে নির্মাতার কারণে। তিনি অনেক সুন্দরভাবে ধারাবাহিকে প্রত্যেক শিল্পীর চরিত্র ধরে রেখেছেন। যার কারণে দর্শক নাটকটি দেখছেন বলে আমি মনে করি। অহনা ছাড়াও ধারাবাহিকটিতে আরো অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, সাঈদ বাবু, ডা. এজাজ, মম মোর্শেদ, নাজিরা মৌসহ আরো অনেকে। এদিকে এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘নোয়াশাল’, ‘ভালোবাসা কারে কয়’, ‘ছায়বিবি’, ‘সালিস মানি তাল গাছ আমার’ ও ‘কমেডি-৪২০’ শিরোনামের ধারাবাহিকগুলো। প্রচার চলতি এ ধারাবাহিকগুলোর বাইরে অহনা এই সময়ে নতুন ধারাবাহিক হাতে নিচ্ছেন না বলে জানান। অভিনয়ের পাশাপাশি তিনি ব্যবসায়ও করছেন। দুটোতেই সমানভাবে সময় দিতে চান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর