October 13, 2024, 11:16 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

ছবি মুক্তির অপেক্ষায় ছন্দা

ছবি মুক্তির অপেক্ষায় ছন্দা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় নাট্যাভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা তার অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলায় এবারই প্রথম একটি সিনেমায় অভিনয় করেছেন। প্রথম সিনেমা একজন শিল্পীর জন্য অভিনয় জীবনের অনেক বড় প্রাপ্তি। আর সে সিনেমায় যদি নাম ভূমিকায় অভিনয় করা যায়, তাহলে তা যেন আরো অনেক বেশি ভালো লাগার হয়ে ওঠে। ছন্দার ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’ সিনেমায় ছন্দা নাম ভূমিকায় অভিনয় করেছেন। যদিও ৩রা নভেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শেষমেশ মুক্তি পায়নি। ছন্দা জানান, আগামি ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আর এর জন্যই অপেক্ষায় প্রহর গুনছেন তিনি। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে ছন্দা বলেন, সিনেমায় প্রথম অভিনয় এবং সে সিনেমাতেই নাম ভূমিকায় অভিনয় করতে পারাটা সত্যিই সৌভাগ্যের বিষয়। আমি আশাবাদী সিনেমাটি দর্শকদের ভালো লাগবে। কারণ জয়ের সিনেমায় সমাজের জন্য, সমাজের মানুষের জন্য একটি ম্যাসেজ থাকে। সেটা অর্পিতায় আছে। এদিকে নারগিস আক্তারের নির্দেশনায় ‘যৈবতী কন্যার মন’ সিনেমার কাজও শেষ করেছেন ছন্দা। এনটিভিতে তার অভিনীত নতুন ধারাবাহিক ‘মায়া মসনদ’ নিয়মিত প্রচার হচ্ছে। মূলত রূপকথার গল্পের নাটক এটি। নির্মাণ করেছেন এসএম সালাহউদ্দিন। এ ছাড়া সম্প্রতি কক্সবাজার থেকে এটিএন বাংলায় প্রচার চলতি মোহন খানের ‘নীড় খোঁজে গাঙচিল’ ধারাবাহিকের কাজ করে ফিরেছেন এ অভিনেত্রী। আর সম্প্রতি শেষ হয়েছে তার অভিনীত আরটিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক ‘মজনু একজন পাগল নহে’। অন্যদিকে জসীম আহমেদ পরিচালিত ছন্দা অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চকোলেট’ লন্ডন থেকে শিগগিরই আন্তর্জাতিকভাবে মুক্তি দেয়া হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর