October 13, 2024, 9:16 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আবারো প্রবাসে শ্রাবন্তী

আবারো প্রবাসে শ্রাবন্তী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী আবারো প্রবাসে পাড়ি জমালেন। চার মাস দেশে থেকে শুক্রবার তিনি যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন। গত ৭ই মে শ্রাবন্তীকে তালাকের নোটিস পাঠান তার স্বামী খোরশেদ আলম। বগুড়া সদরের কালীতলার শিববাড়ী সড়কে শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় এই নোটিস পাঠানো হয়। দীর্ঘদিন ধরে এ অভিনেত্রী যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তার সাত ও সাড়ে তিন বছর বয়সী দু’টি কন্যাসন্তান রয়েছে। যুক্তরাষ্ট্রে থাকতেই স্বামীর পাঠানো তালাকের এই নোটিসের খবর পেয়ে সন্তানদের নিয়ে গত ২৫শে জুন তিনি দেশে ফিরেন। ২৬শে জুন রাজধানীর খিলগাঁও থানায় তিনি স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন আর যৌতুকের মামলা করেছেন।

এই সময়ে দু’পক্ষের উপস্থিতিতে মামলাটি নিষ্পত্তির চেষ্ট করা হয়। কিন্তু খোরশেদ আলমের পক্ষ থেকে কোনো সবুজ সংকেত পাওয়া যায়নি। ফলে সংসার টিকানো নিয়ে অনিশ্চয়তার মুখে পড়েন শ্রাবন্তী। দেশে ফেরার পর থেকে খোরশেদ আলম কোনো প্রকার যোগাযোগ রাখেনি শ্রাবন্তী ও তার সন্তানদের সঙ্গে। উল্লেখ্য, ২০১০ সালের ২৯শে অক্টোবর শ্রাবন্তী বিয়ে করেন মোহাম্মদ খোরশেদ আলমকে।

Share Button

     এ জাতীয় আরো খবর