October 13, 2024, 7:19 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

সিনেমার নায়িকা তানহা এবার নাটকে

সিনেমার নায়িকা তানহা এবার নাটকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিত্র নায়িকা তানহা তাসনিয়া ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করেন। এরপর ‘ধূমকেতু’ এবং ‘ভালো থেকো’ নামের আরো দু’টি ছবি মুক্তি পায় তার। এবার বড় পর্দার এই মুখ একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে কাজ করছেন। এর নাম ‘গল্পগুলো সিনেমার’। এটি পরিচালনা করছেন চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা মনতাজুর রহমান আকবর। এ বিষয়ে তানহা তাসনিয়া বলেন, মনতাজুর রহমান আকবর স্যারের একটি ধারবাহিকে কাজ করছি। জয়পুরহাটে এর দৃশ্যধারণের কাজ চলছে। আসলে এই ধারাবাহিকের সম্পূর্ণ গল্প একটি সিনেমার নেপথ্যের গল্প নিয়ে।

আমি সিনেমার একজন নায়িকা চরিত্রে অভিনয় করছি। আমার বিপরীতে রয়েছেন আনিসুর রহমান মিলন। আকবর ভাইয়ের পরিচালনায় কাজটি করে আমার বেশ ভালো লাগছে। নির্মাতা মনতাজুর রহমান আকবর নাটকটির বিষয়ে বলেন, ‘লাস্ট সিন’-এর ব্যানারে গত ২১শে অক্টোবর থেকে জয়পুরহাটে নতুন এ ধারাবাহিকের শুটিং শুরু করেছি। প্রথমে ২৬ পর্বের টার্গেট নিয়ে কাজ শুরু করেছি। আশা করি, ভিন্ন ধরনের এ কাজটি দর্শকরা পছন্দ করবেন। এ নাটকে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাজু খাদেম, প্রাণ রায়, আরফান, অ্যানি খান, দোলন দে, বড়দা মিঠু, কাজী উজ্জ্বল প্রমুখ। জানা যায়, সামনে যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে এর প্রচার শুরু হবে বলে।

Share Button

     এ জাতীয় আরো খবর