October 13, 2024, 3:20 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

ফুলওয়ালী হলেন স্বাগতা

ফুলওয়ালী হলেন স্বাগতা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ফুলওয়ালী অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। সারা দিন পান খেয়ে ঠোঁট লাল করে থাকেন। চেহারায় তার কালো বর্ণ। এভাবেই এই অভিনেত্রীকে দেখা যাবে ‘কষ্টি পাথর’ শিরোনামের একটি নাটকে। সম্প্রতি পুরান ঢাকায় এই খ- নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানান তিনি। এই নাটকের গল্পটা পুরান ঢাকার আন্ডারওয়ার্ল্ডের ঘটনাকে কেন্দ্র করে। স্বাগতা বলেন, চরিত্রের জন্যই নিজেকে এভাবে তৈরি করেছি। এমন চরিত্রে প্রথমবারের মতো অভিনয় করলাম।

এই নাটকের পুরো গল্পটা আন্ডারওয়ার্ল্ডের। ফুলওয়ালী হলেও আমি মূলত আন্ডারওয়ার্ল্ডের সদস্য। চরিত্রটি আমার কাছে দারুণ লেগেছে। আমাদের এই সময়ে নাটকে নিজেকে উপস্থাপনের জন্য ভালো চরিত্র পাই না। সবাই প্রেমের চরিত্রের মধ্যে আবদ্ধ রেখেছেন। এই চরিত্রটি সেটির বাইরে বলতে পারি। স্বাগতা ছাড়াও এই নাটকে আরো অভিনয় করেছেন মামুনুর রশিদ, শ্যামল মাওলা ও প্রভা। এটি নির্মাণ করেছেন শাওন। এদিকে একক নাটকের বাইরে স্বাগতার হাতে কয়েকেটি ধারাবাহিক নাটকও আছে। উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো এনটিভিতে ‘কাগজের ফুল’, আরটিভিতে ‘সেন্টিমেন্টাল সেলিম’, বিটিভিতে ‘লকেট’ ও  দুরন্ত টিভিতে ‘ব তে বন্ধুত্ব’। অভিনয়ের বাইরে এই অভিনেত্রী নিয়মিত উপস্থাপনাও করছেন। আগামি নভেম্বরে দুরন্ত টিভিতে  ‘কামিং সুন কার্টুন পিপল’ নামে নতুন একটি অনুষ্ঠান নিয়ে আসছেন তিনি। এ ছাড়া বাংলাভিশনে চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠান ‘সোনালী দিনের রূপালী গল্প’ অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করছেন। এটি প্রতি শনিবার সন্ধ্যায় প্রচার হচ্ছে। অভিনয়ের পাশাপাশি ভালোলাগা থেকেই উপস্থাপনা করেন বলে জানান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর