October 13, 2024, 11:18 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

চিত্রনাট্যের অপেক্ষায় অপর্ণা

চিত্রনাট্যের অপেক্ষায় অপর্ণা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মনের মতো চলচ্চিত্রের চিত্রনাট্যের অপেক্ষায় আছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। এই অভিনেত্রীকে সর্বশেষ গেল বছর ‘ভুবন মাঝি’ চলচ্চিত্রে দেখা যায়। এটি নির্মাণ করেন ফাখরুল আরেফিন খান। এই ছবিতে অপর্ণা জুটি বাঁধেন ওপার বাংলার পরমব্রত ও মাজনুন মিজানের সঙ্গে। চলতি বছরে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল এই অভিনেত্রীর। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেটি আর হচ্ছেনা বলে জানান তিনি। অপর্ণা বলেন, আমি চলচ্চিত্রের প্রস্তাব পাচ্ছি। কিন্তু মনের মতো কোনো চিত্রনাট্য এখনো হাতে পাইনি।

তাই অপেক্ষা করছি ভালো ছবির জন্য। আমি যে ধারার চলচ্চিত্রে অভিনয় করি আমাদের সেই ধারার চলচ্চিত্র কম নির্মাণ হয়। এই কারণে আমি জানি আমাকে ভালো কাজের জন্য অপেক্ষা করতে হবে। তবে বড় পর্দার বাইরে ছোট পর্দায় এই অভিনেত্রী বেশ ব্যস্ত সময় পার করছেন। তার হাতে চারটি ধারাবাহিক রয়েছে। এগুলো হলো রওনক হাসানের ‘বিবাহ হবে’, আবু হায়াত মাহমুদের ‘গোল্ডেন ভাই’, আরবি প্রিতমের ‘সেমিকর্পোরেট’ ও রাশেদ রাহার ‘মেঘে ঢাকা আকাশ’। খ- নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিনি। সম্প্রতি তিনি ব্যাংককে অঞ্জন আইচ ও দীপু হাজরার  ‘অফলা এবং’, ‘সিটি অব লাভ’ ও ‘এ কম্পিলিকেট রিলেশনশিপ’সহ পাঁচটি নাটকে অভিনয় করেছেন বলে জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর