October 6, 2024, 4:29 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

পার্টিতে একসঙ্গে নাচলেন শাহরুখ ও রণবীর

পার্টিতে একসঙ্গে নাচলেন শাহরুখ ও রণবীর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একইসঙ্গে পার্টিতে নাচলেন বলিউড কিং শাহরুখ খান ও রণবীর। সবে শেষ হলো ফেস্টিভ সিজন। কিন্তু এখনো বেশিরভাগ মানুষ সেলিব্রেশনের মুডে। বাদ নেই সেলেবরাও। সম্প্রতি দিওয়ালি পার্টিতেই অন্যরূপে ধরা দিয়েছেন শাহরুখ খান ও রণবীর কাপুর। বলি পার্টিতে ‘বোলে চুড়িয়া’র তালে নাচলেন এই দুই তারকা।

করন জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবিতে ছিল এই গান। শাহরুখ নিজে অনস্ক্রিন পারফর্ম করেছিলেন। সঙ্গে ছিলেন কাজল, করিনা কাপুর ও হৃতিক রোশন। করবা চৌথের অনুষ্ঠানে ছবিতে গানটি ব্যবহার করেছিলেন করন। কিন্তু রণবীরের নাচ দেখে বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, সুযোগ পেলে অনস্ক্রিন রণবীরও এই গানটার সঙ্গে দারুণ পারফর্ম করতেন। রণবীর ও শাহরুখ দু’জনেই যে তুমুল এনজয় করেছেন তা ভিডিওটা দেখেই বোঝা যাচ্ছে। আপাতত এই ভিডিও সোশ্যাল অডিয়েন্সের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর