October 10, 2024, 7:32 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

বিয়ের পর নতুন ছবি নিয়ে ফিরছেন রাজ-শুভশ্রী

বিয়ের পর নতুন ছবি নিয়ে ফিরছেন রাজ-শুভশ্রী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় ধুমধাম করে বিয়ের পর সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিয়ে ফিরে এসেছেন। মুম্বই থেকে ফেরার পর, আপাতত কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রাজ-শুভশ্রী। আর এবার বিয়ের পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে টলিউডের নতুন দম্পতির রসায়ন বেশ স্পষ্ট হয়েছে। গত ১০ই মে দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে সাতপাকে বাঁধা পড়েন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আইবুড়ো ভাত থেকে শুরু করে আলতা সেরিমনি, বিয়ের সব অনুষ্ঠান ঘিরেই জমজমাট হয়ে ওঠে রাজ-শুভশ্রীর বিয়ের আসর।

বাওয়ালি রাজবাড়িতে বিয়ে সেরে, কলকাতায় ফিরে আসেন নব দম্পতি। এরপরই বসে তাদের ঝলমলে রিসেপশন। তবে এখানেই শেষ নয়। অষ্টমঙ্গলায় গিয়ে বর্ধমানেও রাজ-শুভশ্রীর আরও একদফা রিসেপশনের আসর বসে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর