October 10, 2024, 7:31 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

সামিয়া চার বছর পর টিভি নাটকে

সামিয়া চার বছর পর টিভি নাটকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

উপস্থাপনার পাশাপাশি মাঝে মাঝে অভিনয়ও করেন সামিয়া আফরিন। তবে সেটা একেবারেই শখের বশে। যে ক’টি নাটকে তিনি এ পর্যন্ত অভিনয় করেছেন, সেগুলো ছিল একেবারেই আলাদা গল্পের। তবে মাঝে ছোট পর্দার নাটকে একদমই দেখা যায়নি তাকে। প্রায় চার বছর আগে চয়নিকা চৌধুরীর ‘আধারে আলোয়’ নামে খ- নাটকে কাজ করেছিলেন তিনি। তবে দীর্ঘ সময় পর এবারের ঈদ নাটকে দেখা যাবে তাকে।

এরইমধ্যে এ নাটকের শুটিংও করেছেন। নাটকের নাম ‘নীরা ও আমি’। সামিয়া আফরিন জানান, গত বছরে শুধু নির্মাতা অমিতাভ রেজা ভাইয়ের নির্দেশনায় এসিআইয়ের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। আর নাটকে আমি কখনোই নিয়মিত ছিলাম না। প্রায় চার বছর পর সম্প্রতি নাটকের শুটিংয়ে অংশ নিলাম। তাই অনুভূতি সত্যিই ভিন্ন। ‘নীরা ও আমি’ নাটকে একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করেছি। গল্পটি ভিন্ন ধরনের। লাক্স পরিবেশিত ও দৃক প্রযোজিত আরটিভির এই বিশেষ নাটকে আমাকে এবারের ঈদে দেখবেন দর্শকরা। নাটকটিতে আমার বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। নাটকটি রচনা করেছেন ইফফাত আরেফিন তন্বী এবং পরিচালনা করেছেন ফাহমিদা ইরফান। নাটকটি দর্শকরা পছন্দ করবেন বলে জানিয়েছেন সামিয়া আফরিন।

 

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর