October 10, 2024, 7:28 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

‘মানের ব্যাপারে কোন আপোশ নেই’

‘মানের ব্যাপারে কোন আপোশ নেই’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

 

বরাবরের মতো শ্রোতারা অল্প সময়ের মধ্যে ‘ইশ’ গানটি সাদরে গ্রহণ করেছেন। এটা আমার জন্য বড় পাওয়া। কারণ, ধারাবাহিকভাবে গ্রহণযোগ্যতা পাওয়া সহজ নয়। কিন্তু শ্রোতারা আমাকে সেই উৎসাহ ও উদ্দীপনা দিয়ে যাচ্ছেন। যার ফলে নতুন নতুন ভালো মানের গান করার উৎসাহ আরো বেড়ে যাচ্ছে। আমি শ্রোতা-দর্শকদের কাছে অনেক কৃতজ্ঞ।

সবচেয়ে ইতিবাচক বিষয় হলো গানটিতে আমার সঙ্গে কৌশানীর রসায়ন দর্শকরা খুব পছন্দ করছেন। কথাগুলো বলছিলেন চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। ৭ই জুন ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হয়েছে এ শিল্পীর নতুন গান ‘ইশ’। এরইমধ্যে গানটি ইউটিউবে উপভোগ করেছেন প্রায় ১৮ লাখ দর্শক। এ গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। আর সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। গানটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন ওপার বাংলার চলচ্চিত্র অভিনেত্রী কৌশানী। গানটিতে ইমরানের সঙ্গে এ নায়িকার রসায়ন বেশ উপভোগ করছেন শ্রোতা-দর্শক। ঈদের অন্যতম বড় গান হিসেবে প্রকাশিত এর ভিডিও নির্মাণ করেছেন সুশাভান দাস। গত কয়েক বছরে ধারাবাহিকভাবে জনপ্রিয় সব গান উপহার দিয়ে আসছেন ইমরান। চলতি প্রজন্মের সবচাইতে সফল গায়কের তকমাও লেগে গেছে তার নামের পাশে। প্রতি বছরের উৎসবগুলোতে ইমরানের গান মানেই নতুন কোনো চমক।

প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও পাল্লা দিয়ে প্রকাশ করে আসছে তার গান। সে ধারাবাহিকতা থাকছে এবারের ঈদেও। এবার ঈদ উপলক্ষে ইমরানের ‘ইশ’ ছাড়াও প্রকাশ পাচ্ছে আরো কিছু অডিও গান। এর মধ্যে সিডি চয়েজের ব্যানারে প্রকাশ পাবে ইমরান ও কনার একটি বিশেষ গান। অন্যদিকে সিএমভির ব্যানারে প্রকাশ হবে ইমরানের গাওয়া ‘সত্য তুমি’। জি-সিরিজের ব্যানারে প্রিন্স মাহমুদের সুরেও একটি গান গেয়েছেন ইমরান। এর বাইরে আরো কিছু গান প্রকাশ হওয়ার কথা রয়েছে এ শিল্পীর। সব মিলিয়ে ঈদের গান নিয়ে কতটা আশাবাদী ইমরান? উত্তরে এ হার্টথ্রব গায়ক বলেন, আসলে আমি খুব বেশি গান করছি না। গানের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছি। সেদিক থেকে যে গানগুলো এবারের ঈদের জন্য করেছি সেগুলো নিয়ে আমি অনেক আশাবাদী। আমি বেশ সময় নিয়ে গানগুলোর কাজ করেছি। মানের ব্যাপারে আমি আপোশ করি না। এ কথাটি

বলার জন্যই শুধু বলা নয়। আমি কাজের ক্ষেত্রে এটি প্রয়োগেরও চেষ্টা করছি। আমার বিশ্বাস ঈদের এ গানগুলো শ্রোতা-দর্শকের ভালো লাগবে। এদিকে ইমরান চলতি সময়ে সিনেমার গান নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ ‘পোড়ামন-২’ ছবিতে তার গাওয়া ‘ও হে শ্যাম’ গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। ইমরান বলেন, এটি ঈদের ছবির গান। তাই এ গানটিও আমার পক্ষ থেকে শ্রোতা-দর্শকদের জন্য একটি বিশেষ গান। গানটিতে অসাধারণ পারফরমেন্স করেছেন সিয়াম ও পূজা।

সিনেমার নতুন গান প্রসঙ্গে ইমরান বলেন, সিনেমার গান বেশ কিছু করেছি এরই মধ্যে। নিজের কম্পোজিশনের বাইরে অন্যের সুরেও কিছু গান গেয়েছি। এ গানগুলো প্রকাশ পেলে শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। বর্তমানে সংগীত জগতের অবস্থা কেমন মনে হচ্ছে? ইমরান বলেন, আগের থেকে একটু ধীর গতিতে চলছে। তবে এটা ঠিক হয়ে যাবে বলে মনে করি। কারণ, ইন্ডাস্ট্রির অবস্থা সব সময় একরকম থাকে না। আর এখন ডিজিটালি গান প্রকাশ হচ্ছে। সেদিক থেকে শিল্পীরা ইচ্ছেমতো স্বাধীনভাবে গান প্রকাশ করতে পারছে। এ অবস্থায় আমরা যত অভ্যস্ত হবো ততই আমাদের জন্য ভালো।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর