October 10, 2024, 7:22 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

তানজিন তিশা ঈদে একই পরিচালকের সাত নাটকে

তানজিন তিশা ঈদে একই পরিচালকের সাত নাটকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তরুণ নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহ্র নির্দেশনায় আগামি ঈদে বিভিন্ন টিভি চ্যানেল এবং ইউটিউবে সাতটি নাটকে দেখা যাবে এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে। বিগত দু’মাসে বিভিন্ন সময়ে এ অভিনেত্রী  শিডিউল দিয়ে নাটকগুলোতে অভিনয় করেছেন। এ সাতটি নাটক হচ্ছে ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’, ‘কুরিয়ার সার্ভিস’, ‘হোম টিউটর’, ‘ব্রাজিল ভার্সেস আর্জেন্টিনা’, ‘বোধ’, ‘বোন’ ও ‘ছাত্র’। এরমধ্যে শুধুমাত্র ‘বোন’ নাটকের শুটিংই বাকি রয়েছে। আজ থেকে টানা দু’দিন তানজিন তিশা এই নাটকের শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন বান্নাহ্। ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’য় তিশার বিপরীতে আছেন ইরফান সাজ্জাদ।

প্রচার হবে সরওয়ার টিউবে, ‘বোন’-এ সহশিল্পী হিসেবে আছেন সাজ্জাদ, শাওন। প্রচার হবে আরটিভিতে, ‘হোম টিউটর’-এ সহশিল্পী আফরান নিশো। প্রচার হবে ওজন এন্টারটেইনম্যান্ট-এ, ‘ব্রাজিল ভার্সেস আর্জেন্টিনা’য় সহশিল্পী নিশো। প্রচার হবে সরওয়ার টিউবে, ‘বোধ’-এ সহশিল্পী আদর। প্রচার হবে জিটিভিতে, ‘কুরিয়ার সার্ভিস’-এ সহশিল্পী আফরান নিশো। এটি প্রচারের চ্যানেল ঠিক হয়নি এবং ‘ছাত্র’তে সহশিল্পী তৌসিফ মাহবুব। প্রচার হবে বাংলাভিশনে। তানজিন তিশা বলেন, বান্নাহ ভাইয়ের কাজগুলো ঈদে নিশ্চিত প্রচার জেনেই করেছি। তার নির্দেশনায় কাজ করতে করতে কীভাবে এতগুলো নাটকে অভিনয় করা হয়ে গেল বুঝতেই পারিনি। আমি প্রতিটি কাজ নিয়ে খুবই আশাবাদী।

 

Share Button

     এ জাতীয় আরো খবর