October 10, 2024, 5:26 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

নাদিয়ার সংসার ভাঙলো যে কারণে

নাদিয়ার সংসার ভাঙলো যে কারণে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এবার ঘর ভাঙলো লাক্স তারকা ও ছোট পর্দার অভিনেত্রী নাদিয়া আফরিন মিমের। গত মে মাসের শেষের দিকে সাফায়াত আলী চয়নের সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়েছে এই লাক্স তারকার। বয়সের ব্যবধানের কারণে তাদের দুজনের মধ্যে বিয়ের পর থেকে মতের মিল হচ্ছে না বলে জানা যায়। যার ফলে দুজন ডিভোর্সের সিদ্ধান্ত নেন। এই প্রসঙ্গে নাদিয়া বলেন, ওর বয়স ৩০ আমার ২১। আমাদের বয়সের বেশ বড় একটা গ্যাপ আছে।

তাই প্রায়ই আমাদের মতের অমিল হতো। ঠিকঠাক বনিবনা হচ্ছিল না। শেষমেশ এই ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়া হয়। এই অভিনেত্রী আরো বলেন, আমাদের দু’জনের মতের ভিত্তিতেই ডিভোর্স হয়েছে। মে মাসের শেষের দিকে আমাদের ডিভোর্সের সব অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আমি এখন বাবার বাসায় থাকি। নিজেকে গুছিয়ে নিয়েছি। সব ভুলে সামনে এগিয়ে যেতে চাই। ছয় মাস প্রেমের সম্পর্কের পর ২০১৬ সালের ২৮শে এপ্রিল দুই পরিবারের সম্মতিতে নাদিয়া ও  সাফায়াতের বিয়ে হয়। সংসার জীবনের দু’বছর পার হতে না হতেই তাদের বিচ্ছেদ হয়ে গেল। তবে সব ভুলে এখন আবার কাজে ব্যস্ত হতে চান নাদিয়া। নাদিয়া মিম ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার বিজয়ী। তখন থেকে তিনি অভিনয় শুরু করেন। পাশাপাশি করছিলেন উপস্থাপনাও। অল্প সময়েই তিনি পান দর্শকপ্রিয়তাও।

Share Button

     এ জাতীয় আরো খবর