October 10, 2024, 5:26 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

এবার কলকাতার ছবিতে ববি

এবার কলকাতার ছবিতে ববি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউডে ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘ওয়ান ওয়ে’, ‘বিজলী’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন চিত্রনায়িকা ববি। এবার কলকাতার ছবিতে কাজ করতে যাচ্ছেন বলে জানালেন এই অভিনেত্রী। ববি গতকাল জানান, এবার কলকাতার ছবিতে কাজ করতে যাচ্ছি। বেশ ভালো একটি গল্প। টলিউডের নির্মাতা জয়দীপ মুখার্জি পরিচালিত এ ছবির নাম ‘রক্তমুখী নীলা’। এতে আমার বিপরীতে অভিনয় করবেন ভারতের সব্যসাচী মিশরা।

আর সংগীত পরিচালনা করবেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক রাকেশ রোশান। সমপ্রতি চুক্তিবদ্ধ হয়েছি এ ছবিতে। অমলাদিত্য ফিল্মসের ব্যানারে নির্মাণ হবে এ ছবিটি। আসছে আগস্ট থেকে ছবির কাজ শুরু হবে। আশা করি, ভালো একটি কাজ দর্শকরা দেখতে পাবেন। এদিকে, ববিকে দর্শকরা সবশেষ ‘বিজলী’ ছবিতে দেখেছেন। ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। ছবিটি মুক্তির পর বেশ সাড়া পান ববি। এবার রমজানের ঈদের পর ববি অভিনীত ‘নোলক’ এবং ‘বেপরোয়া’ নামে ছবি দুটির বাকি কাজ শুরু হবে বলে জানান ববি। এরমধ্যে রাশেদ রাহার পরিচালনায় ‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে এবং রাজা চন্দের ‘বেপরোয়া’ ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করেছেন ববি। দুটি ছবিতেই ভিন্ন লুকে দেখা যাবে এই অভিনেত্রীকে।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর