October 10, 2024, 3:27 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

সোহানা সাবার চমক

সোহানা সাবার চমক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় মডেল অভিনেত্রী সোহানা সাবা। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও নাম লিখেছেন। গেল বছর ১লা ডিসেম্বর রেডিও স্টেশন রেডিও টুডে এফএম ৮৯.৬ তে ‘সাবাস কনফেশন বক্স’ শিরোনামের একটি অনুষ্ঠান নিয়ে শ্রোতাদের সামনে আসেন। এটি দিয়ে তিনি প্রথমবারের মতো উপস্থাপনা শুরু করেন। অনুষ্ঠানটি শ্রোতাদের মধ্যে বেশ সাড়াও ফেলে। এবার তিনি আসছেন ‘আড্ডা উইথ সোহানা সাবা’ নামের নতুন আরো একটি অনুষ্ঠান নিয়ে।

এ অনুষ্ঠানের প্রতিটি পর্বে থাকছেন একজন বিশেষ সেলিব্রেটি। এরইমধ্যে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন পূর্ণিমা, ফেরদৌস, সাকিব আল হাসান, আরিফ আর হোসেন, অমিতাভ রেজা ও আশরাফ নিপুণসহ অনেকে। কোনো টিভি চ্যানেলে নয়, এটি প্রচার হবে অনলাইনে। একসঙ্গে অভিনয় ও উপস্থাপনা প্রসঙ্গে সাবা বলেন, ক্যারিয়ারের শুরু থেকে উপস্থাপনার জন্য প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু মনের মতো না হওয়ায় উপস্থাপনায় আসিনি। রেডিওর অনুষ্ঠানটি করেছি সামাজিক দায়বদ্ধতা থেকে। এ ছাড়া নতুন অনুষ্ঠানটি অন্যগুলোর মতো কোনো অনুষ্ঠান নয়। এটিতে আমার সঙ্গে যাদের খুব ভালো সম্পর্ক তাদের আড্ডা দিতে দেখা যাবে। নিজের সঙ্গে মিলে যাওয়ায় অনুষ্ঠানটি করছি। বলতে পারি, সবার জন্য এটিতে চমক নিয়ে আসছি। ঈদের আগেই অনষ্ঠানটি প্রচারে আসার সম্ভাবনা রয়েছে। এদিকে এই অভিনেত্রী এখন ঈদের নাটক-টেলিছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ঈদের জন্য এরইমধ্যে তিনি শেষ করেছেন মুশফিকুর রহমান গুলজারের ‘উপহার’, রোকেয়া প্রাচীর ‘পলায়ন’, সাইফ চন্দনের ‘ডিসলাইক’সহ কয়েকটি নাটক-টেলিছবির কাজ। ছোট পর্দার বাইরে তার বড় পর্দায়ও বেশ ব্যস্ততা রয়েছে।  বর্তমানে দুটি চলচ্চিত্রের কাজ করছেন তিনি। ছবি দুটি হলো সাইফ চন্দনের ‘আব্বাস ওটু’ এবং অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপ কাহিনি’। ‘আব্বাস ওটু’ ছবিতে সাবা জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গে। এই ছবির মধ্য দিয়ে তিনি প্রথমবারের মতো বাণিজ্যিক ছবিতে অভিনয় করছেন। এটির শুটিং শেষের দিকে বলে জানান এই গ্ল্যামারকন্যা। সম্প্রতি ‘পাপ কাহিনি’ ছবির শুটিং শুরু করেছেন তিনি। দুটি ছবি নিয়ে সাবা দারুণ আশাবাদী। প্রসঙ্গত, সাবা সম্প্রতি রবিউল আলম রবির ‘মিথ্যাবাদ’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর