October 10, 2024, 9:19 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

কিছু বলতে চাই না নতুন কাজ নিয়ে

কিছু বলতে চাই না নতুন কাজ নিয়ে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পরিচালক উত্তম আকাশের ‘আমি নেতা হব’ ছবি দিয়ে বছরটি শুরু করেন বিদ্যা সিনহা মিম। রুপালি পর্দায় তার অভিনীত এ ছবির গানগুলো বেশ দর্শকপ্রিয় হয়। বিশেষ করে ‘লাল লিপস্টিক’ শিরোনামের গানটি ইউটিউব চ্যানেলে প্রকাশের পর এক কোটির উপরে দর্শক দেখেন। এ ছবিতে শাকিব খানের বিপরীতে তিনি অভিনয় করেন। এরপর নির্মাতা সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবিটি মুক্তি পায় মিমের। এ ছবিতে কলকাতার অভিনেতা ওমের বিপরীতে দর্শক তাকে দেখতে পান।

আর সামনে মুক্তির অপেক্ষায় আছে মিম অভিনীত ‘সুলতান-দ্য সেভিয়ার’ ছবিটি। গত ২৭শে মে এ ছবির ট্রেইলার প্রকাশ পেয়েছে। ছবিতে বিদ্যা সিনহা মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা জিৎ। মিম বলেন, ট্রেইলার প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি। এর আগে এ ছবির ‘মাশাল্লাহ’ ও ‘আমার মন’ শিরোনামের দুটি গান প্রকাশ পায়। ‘আমার মন’ গানটি কলকাতার প্রিয় চট্রোপাধ্যায়ের লেখা আর ইরফানের গাওয়া। মিউজিক করেছেন স্যাভি। গানটি প্রকাশের পর সবাই পছন্দ করছেন। ছবিটি নিয়েও আমি আশাবাদী। এ ছবিতে মিমকে কি একজন উকিলের চরিত্রে দর্শক দেখতে পাবেন? ট্রেইলারে এক ঝলকে এমন আভাসই পেয়েছে দর্শক। তাই প্রশ্ন মিম ছবিতে কী চরিত্রে অভিনয় করেছেন এবং ছবির গল্পটা কী ধরনের? এমন প্রশ্নের জবাবে মিম বলেন, চরিত্রটি কী ধরনের এখন এ উত্তর দিতে চাই না। তবে ‘সুলতান’ ছবির গল্প পারিবারিক। একটা পরিবারের অনেক ঘটনা থাকে আর সেখান থেকে নানান বিষয় উঠে আসবে ছবির কাহিনীতে। এর বেশি আসলে এখন বলা যাবে না। ‘সুলতান’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। মাস দেড়েক আগে যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটির কাছ থেকে শুটিং শুরুর অনুমতি পায় ‘সুলতান’। তবে যৌথ না জাজ থেকে জানানো হয়, আমদানিকৃত ছবি হিসেবে সামনে বাংলাদেশে মুক্তি পাবে ‘সুলতান’। সমপ্রতি উৎসবে আমদানি করা ছবি মুক্তিতে নিষেধাজ্ঞা নিয়ে রিটের আদেশ দিয়েছেন আদালত। তাই এবারের ঈদে ‘সুলতান’ ছবিটি মুক্তি অনিশ্চিত। সব ঠিক থাকলে ছবিটি ঈদের পর মুক্তি পাবে। এদিকে কদিন আগেই কানাডার কয়েকটি উৎসবে অংশ নেন মিম। বর্তমানে ঈদের জন্য কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন মিম। ‘আমার আছে জল’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসেন বিদ্যা সিনহা মিম। তবে জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে শাকিব খানের বিপরীতে কাজ করে দর্শকের মনে জায়গা করেন মিম। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক মিম ‘জোনাকীর আলো’ ‘তারকাঁটা’, ‘পদ্ম পাতার জল’, ‘ব্ল্যাক’, ‘সুইটহার্ট’, ‘ভালোবাসা এমনই হয়’, ‘আমি তোমার হতে চাই’, ‘ইয়াতি অভিযান’, ‘দুলাভাই জিন্দাবাদ’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেন। এসব ছবির মধ্যে খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকির আলো’ ছবিতে অভিনয়ের জন্য মিম প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। ‘সুলতান’ ছবির বাইরে মিম অভিনীত ‘দাগ’ ছবিটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে মিমের নায়ক হিসেবে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। বর্তমানে কি ধরনের ছবিতে কাজ করতে চান জানতে চাইলে মিম বলেন, ছবির প্রস্তাব প্রায় সময়ই পাচ্ছি। তবে ভালো গল্পের ছবির পাশাপাশি বড় বাজেটের ছবি ছাড়া কাজ করা হচ্ছে না। দর্শকদের চাহিদাও এখন বেড়ে গেছে। অভিনেত্রী হিসেবে ভালো চরিত্রে দর্শকের সামনে উপস্থাপন না হতে পারলে খারাপ লাগবে। তাই চরিত্র বা ছবির কাহিনি নির্বাচনে আমি বেশ মনোযোগী হয়েছি। আর নতুন ছবির কাজ নিয়ে প্রায় প্রতিদিনই কথা হচ্ছে। সব চূড়ান্ত না হলে নতুন কাজ নিয়ে এখন কিছুই বলতে চাই না। ঈদেও বেশকিছু কাজের প্রস্তাব পেয়েছি। সবকিছু মিলে গেলেই কাজগুলো নিয়ে কথা বলতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর