October 9, 2024, 9:14 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

সঙ্গীতের আরেক নক্ষত্রের বিদায়

 

বিনোদন ডেস্কঃ দেশের বরেণ্য সুরকার ও সংগীত পরিচালক আলী আকবর রুপু আর নেই। ২২ ফেব্রুয়ারি দুপুরে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বাদ আসর গুলশান আজাদ মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজা হবে বাদ মাগরিব মগবাজারে বিশাল সেন্টারের পেছনে শ্রুতি স্টুডিওতে। এরপর আলী আকবর রুপুকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

বেশকিছু দিন ধরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। হৃদরোগে ভুগছিলেন। এছাড়া তার কিডনির সমস্যাও ছিল। গত মাস সাতেক ধরে তার কিডনির ডায়ালাইসিস চলছিল। কিছুদিন আগে ডায়ালাইসিস করার সময় তার স্ট্রোক হয়। এ সময় অচেতন অবস্থায় তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

প্রায় আড়াই বছর ধরে হৃদরোগে ভুগছিলেন আলী আকবর রুপু। জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘ইত্যাদি’-তে তার সুর করা অনেক গান দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। মৃত্যুর আগ পর্যন্ত তিনি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের চিফ মিউজিক ডিরেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/২২ ফেব্রুয়ারি ২০১৮/মেধা

Share Button

     এ জাতীয় আরো খবর