September 14, 2024, 12:49 pm

সংবাদ শিরোনাম
ঝিকরগাছায় শিক্ষার্থীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ধর্ষক সজল শ্রীঘরে যৌথবাহিনীর অভিযানে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার-৫, মৃত্যু-২ বোরহানউদ্দিন কুঞ্জেরহাট বাজারে, অনুমতি বিহীন ওষুধের গুদাম সিলগালা সাধক কবি কাজী হেয়াত মামুদ এর কবর জিয়ারত করেছেন জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল শহীদদের স্মরণে ‘মিশন গ্রিন বাংলাদেশ’-এর বৃক্ষরোপণ কর্মসূচী চিলমারীতে দূর্নীতির অভিযোগ এনে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবি পল্লী বিদ্যুৎ এর লুকোচুরি খেলায়, সাধারণ মানুষ নাজেহাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত জেল পলাতক আসামী মোঃ রুবেল’কে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব নাটোরে সাবেক কাউন্সিলরের বাড়ি থেকে অস্ত্র উদ্ধার পার্বতীপুরে বিদ্যুতের লুকোচুরি খেলায় অতিষ্ঠ জনজীবন

পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার

মোঃ মোস্তাফা মিয়া, পীরগঞ্জ রংপুর ; রংপুরের পীরগঞ্জে নিখোঁজের একদিন পর করতোয়া নদীর চর থেকে ৫ ম শ্রেণীর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি উপজেলার চতরা ইউনিয়নের মাটিয়ালপাড়া গ্রামের তীর ঘেষা করতোয়ার চর থেকে মোতাল্লেব নামের ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ । নিহত ওই শিক্ষার্থী উপজেলার ঘাটিয়াল পাড়া গ্রামের রাজা মিয়ার তৃতীয় পুত্র ।

পরিবার ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যা থেকে বাড়ী থেকে নিখোঁজ হয় মোতালেব নামের ওই শিশু এরপর খোঁজাখুজি করে তার সন্ধান পায়নি পরিবার।

আজ সকাল ৭ টায় একই গ্রামের আপেল নামের এক ব্যক্তি ওই চরে ঘাস কাটতে গিয়ে একটি ঝোপের মধ্যে ওই শিশুর লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। উদ্ধর্তন কতৃপক্ষ আসলে বুঝা যাবে এটি হত্যাকান্ড কিনা ।

Share Button

     এ জাতীয় আরো খবর