October 6, 2024, 10:51 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন

ফয়সাল শেখ,ঢাকা

আজ ২১ জুন সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী গার্মেন্টস শ্রমিক দলের উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। সংগঠনের সভাপতি শাহবুদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন রুবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আজম খান বলেন, বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার জন্য পাঠানোর জন্য আহ্বান জানান।

তিনি বলেন, বর্তমানে অবৈধ সরকার বাংলাদেশের মানুষের বাক স্বাধীনতা, গণতন্ত্র, ভোটার অধিকার হরন করে খান্ত হননি। এ সরকার মানুষের উপরে জুলুম-নির্যাতন, গুম, খুনসহ যে অপকর্ম করছেন সে ভয়ে নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পাচ্ছেন। খালেদা জিয়াকে যদি উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হয়, অনাকাঙ্খিত ঘটনার জন্য বর্তমান অবৈধ সরকারকে দায়-দায়িত্ব বহন করতে হবে। এডভোকেট আহমেদ আজম বলেন, সিলেট-সুনামগঞ্জে বন্যাকবলিত এলাকায় অসহায় মানুষের পাশে দাড়াবার জন্য রাজনৈতিকসহ দেশের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুন-অর-রশিদ, বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, বিএনপির যুব বিষয়ক সহ-সম্পাদক মীর নেওয়াজ উদ্দিন নেওয়াজ, জাতীয়তাবাদী কৃষক দলের সহ-সভাপতি ভিপি ইব্রাহিম হোসেন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী, কৃষক দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাজাহান মিয়া স¤্রাট, জিনাপের সভাপতি মিয়া আনোয়ার হোসেন মৎসজীবী দলের কেন্দ্রীয় নেতা ইসমাইল হোসেন সিরাজীসহ প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর