July 8, 2024, 10:33 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে একের পর এক বাঁধ ভেঙে ও সড়ক উপছে নতুন নতুন এলাকা প্লাবিত কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে চিনি ও ঔষধ উদ্ধার পীরগঞ্জের ঝোরারঘাট শাহ্ সালেক দাখিল মাদ্রাসায় সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন

ফয়সাল শেখ,ঢাকা

আজ ২১ জুন সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী গার্মেন্টস শ্রমিক দলের উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। সংগঠনের সভাপতি শাহবুদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন রুবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট আহমেদ আজম খান বলেন, বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার জন্য পাঠানোর জন্য আহ্বান জানান।

তিনি বলেন, বর্তমানে অবৈধ সরকার বাংলাদেশের মানুষের বাক স্বাধীনতা, গণতন্ত্র, ভোটার অধিকার হরন করে খান্ত হননি। এ সরকার মানুষের উপরে জুলুম-নির্যাতন, গুম, খুনসহ যে অপকর্ম করছেন সে ভয়ে নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পাচ্ছেন। খালেদা জিয়াকে যদি উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হয়, অনাকাঙ্খিত ঘটনার জন্য বর্তমান অবৈধ সরকারকে দায়-দায়িত্ব বহন করতে হবে। এডভোকেট আহমেদ আজম বলেন, সিলেট-সুনামগঞ্জে বন্যাকবলিত এলাকায় অসহায় মানুষের পাশে দাড়াবার জন্য রাজনৈতিকসহ দেশের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুন-অর-রশিদ, বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, বিএনপির যুব বিষয়ক সহ-সম্পাদক মীর নেওয়াজ উদ্দিন নেওয়াজ, জাতীয়তাবাদী কৃষক দলের সহ-সভাপতি ভিপি ইব্রাহিম হোসেন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী, কৃষক দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাজাহান মিয়া স¤্রাট, জিনাপের সভাপতি মিয়া আনোয়ার হোসেন মৎসজীবী দলের কেন্দ্রীয় নেতা ইসমাইল হোসেন সিরাজীসহ প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর