July 8, 2024, 12:28 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে একের পর এক বাঁধ ভেঙে ও সড়ক উপছে নতুন নতুন এলাকা প্লাবিত কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে চিনি ও ঔষধ উদ্ধার পীরগঞ্জের ঝোরারঘাট শাহ্ সালেক দাখিল মাদ্রাসায় সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু

আবারো একসঙ্গে তারা

আবারো একসঙ্গে তারা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কিছুদিন আগে মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’। সরকারি অনুদানের এই ছবিটি দিয়ে আবারো অনেকদিন পর দেশের ছবিতে দেখা গেলো জয়াকে। কারণ জয়া আহসানের ব্যস্ততা এখন টলিউড ক্যামেরার সামনে। আর ব্যস্তও থাকছেন কলকাতার বিভিন্ন কাজ নিয়ে।

আবারো  নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয় করবেন জয়া। ভাওয়াল সন্ন্যাসীর জীবন কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করবেন সৃজিত মুখার্জি।

এছাড়াও কলকাতার আরো একটি ছবিতে অভিনয় করছেন জয়া।বলা যায় জয়ার ব্যস্ততা এখন কলকতাকে ঘিরেই। কারণ ‘রাজকাহিনি’ চলচ্চিত্রের পর থেকে টলিউড ছবির খবরেই বেশি আসছেন তিনি। কিছুদিন আগেও দূর্গা পূজায় কলকাতায় বেশ সরব ছিলেন তিনি।

চ্যানেল-পত্রিকায় সাক্ষাৎকার থেকে শুরু করে উৎসব কেন্দ্র করে বিভিন্ন স্থানে ব্যস্ত ছিলেন তিনি। আর সেখানকার তারকারও বেশ ভালোভাবে গ্রহণ করছেন তাকে। এরমধ্যে পরিচালক সৃজিত মূখার্জি বিভিন্ন সাক্ষাৎকারে বেশ কয়েক বার তার প্রশংসা করেছেন। তাই আবারো তাকে নিয়ে কাজ করছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর