October 9, 2024, 5:23 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

আমেরিকার ১২ সিনেমা হলে টয়া

আমেরিকার ১২ সিনেমা হলে টয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আমেরিকার ১২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে টয়ার প্রথম চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’। আসছে ১২ই ফেব্রুয়ারি ছবিটি সেখানে মুক্তি পাচ্ছে বলে জানান ছবিটির প্রযোজক রাফি তামজিদ। এটি পরিচালনা করেছেন রাহসান নূর। এদিকে খুব শিগগির দেশেও ছবিটি মুক্তির প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান ছবির প্রযোজক। আমেরিকায় ছবিটি মুক্তি প্রসঙ্গে টয়া বলেন, আমার প্রথম চলচ্চিত্র দেশের বাইরে মুক্তি পাচ্ছে- এটি আমার জন্য অনেক আনন্দের। আমাদের চলচ্চিত্র এখন দেশের সীমানা পেরিয়ে আন্তর্জাতিকভাবে প্রদর্শন হচ্ছে।

আমি এই ছবিটি নিয়ে অনেক বেশি আশাবাদী। সব শ্রেণির দর্শকদের এ ছবিটি ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি। একজন মেডিকেলের ছাত্রী ও একজন ডিজের প্রেম কাহিনি নিয়ে ছবিটির গল্প। এদিকে ছোট পর্দায় টয়ার হাতে নোয়াশাল’ ‘হিংটিংছট’ ও ‘বারো ঘরের এক উঠোন’ শীর্ষক ধারাবাহিকগুলো রয়েছে বলে জানান। ধারাবাহিকের বাইরে আসছে ভালোবাসা দিবসের জন্য কয়েকটি একক নাটকের কাজ করবেন বলেও জানান তিনি।

এদিকে প্রথমবারের মতো এই গ্ল্যামারকন্যা আরজে হয়ে শ্রোতাদের কাছে এলেন। গেল ১৩ই জানুয়ারি থেকে ঢাকা এফএম ৯০.০৪ তে তিনি শুরু করেছেন ‘টোটাল টয়া’ শিরোনামের একটি অনুষ্ঠান। এ অনুষ্ঠানের আয়োজন সম্পর্কে টয়া জানান, এটি মূলত বিনোদনমূলক একটি অনুষ্ঠান। পাশাপাশি শ্রোতারা আমাকে সরাসরি প্রশ্ন করার সুযোগ পাচ্ছেন। আমাদের চারপাশের মানুষদের প্রাত্যহিক জীবনের বিভিন্ন সমস্যার সমাধানের চেষ্টা করবো আমি। এ ছাড়া মাঝে মধ্যে আমার শো’তে সেলিব্রিটি অতিথিরাও থাকবেন। এরইমধ্যে অনুষ্ঠানটির দুটি পর্ব প্রচার হয়েছে। দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছি।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর