October 7, 2024, 11:26 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বড় লঞ্চ চলাচলের অনুমতি

ডিটেকটিভ ডেস্কঃঃ

 

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব কমে যাওয়ায় সারাদেশে লঞ্চ চলাচল শুরুর অনুমতি দিয়েছে বিআইডব্লিউটিএ। সকালে এই অনুমতি দেয় কর্তৃপক্ষ। সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব পুরোপুরি কেটে যাওয়ার আগ পর্যন্ত বন্ধ থাকবে এক ইঞ্জিন বিশিষ্ট লঞ্চ চলাচল।

বিআইডব্লিউটিএর পরিচালক রফিকুল ইসলাম ইন্ডিপেনডেন্টকে টেলিফোনে জানান, দুই ইঞ্জিনবিশিষ্ট দূরপাল্লার লঞ্চ সতর্কতার সঙ্গে চলাচলের অনুমতি দেয়া হয়েছে। তবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এক ইঞ্জিনের লঞ্চ চলাচল বন্ধ থাকবে।’

দূরপাল্লায় সদরঘাট থেকে দেশের উপকূলীয় এলাকাগুলোর উদ্দেশে লঞ্চ বিকেলে ছেড়ে যায়। আজ বিকেল থেকে সেই লঞ্চগুলো ছেড়ে যাবে বলেও জানিয়েছেন বিআইডব্লিউটিএর কর্মকর্তারা।

গত মঙ্গলবার (২৫ মে) বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘ইয়াস’ ভারতের ওড়িশা-পশ্চিমবঙ্গ উপকূলের দিকে ধেয়ে যাওয়ায় বাংলাদেশের উপকূলীয় এলাকায় বৈরি আবহাওয়া দেখা দেয়। এজন্য ওইদিন দুপুর থেকে অভ্যন্তরীণ রুটে সব ধরনের নৌযান চালাচল বন্ধ ঘোষণা করে বিআইডব্লিউটিএ। এর মধ্যে বুধবার (২৬ মে) ভারতের ওড়িষ্যা উপকূল অতিক্রম করে ‘ইয়াস’।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর