October 9, 2024, 1:21 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

প্রস্তুত সুজানা

প্রস্তুত সুজানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

অভিনেত্রী সুজানা জাফর। বিজ্ঞাপন, টিভি নাটক ও মিউজিক ভিডিও সব মাধ্যমেই তিনি দারুণ দর্শকপ্রিয়তা অর্জন করেন। তবে সমসাময়িক শিল্পীদের চেয়ে সুজানার কাজের সংখ্যা কম। এটি নিয়ে তার কোনো আফসোস নেই বলেও জানান। কাজের সংখ্যা অল্প হলেও সেই কাজগুলো দিয়ে দর্শকপ্রিয়তার অনেকের চেয়ে এগিয়ে তিনি। বিইউ শুভর ‘লাইফ ইন এ মেট্রো’ শীর্ষক একটি ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে।

আসছে ভালোবাসা দিবসের জন্য একই নির্মাতার নাম চূড়ান্ত না হওয়া একটি একক নাটকের কাজ শেষ করেছেন বলেও জানান তিনি। তিন বান্ধবীর গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। সুজানা ছাড়া এই নাটকে আরো অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও অর্ষা।

ছোট পর্দায় সুজানার এত দর্শকপ্রিয়তার পরেও চলচ্চিত্রে নেই কেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রত্যেক শিল্পীর ইচ্ছে থাকে চলচ্চিত্রে কাজ করার। আমিও চলচ্চিত্রে কাজের জন্য প্রস্তুত আছি। কিন্তু আমাকে নিয়ে চলচ্চিত্রের নির্মাতাদের আগ্রহ না থাকলে সেই ইচ্ছে কখনো পূরণ সম্ভব নয়। তবে এটি সত্যি বেশ কিছু চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি। সেগুলোর গল্প-চরিত্র আমার মনের মতো ছিল না।

এ ছাড়া আরো বেশ কিছু বিষয় ছিল যেগুলো আমার সঙ্গে যায় না বলে কাজ করা হয়নি। আমি এমন একজন পরিচালক চাই, যিনি শুধু আমার কাছ থেকে কাজটি সঠিকভাবে আদায় করে নেবেন। কাজের বাইরে তার আর কোনো চাওয়া থাকবে না। মিডিয়ার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও নিজেকে জড়িয়ে রেখেছেন এই গ্লামার কন্যা।

সুজানার নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে এতিম শিশুদের ভরণপোষণের দায়িত্ব রয়েছেন তিনি। এ ছাড়া কিনি উত্তরার একটি প্রতিষ্ঠানে অটিস্টিক শিশুদেরও দেখাশোনা করছেন। সামাজিক কাজে যুক্ত থাকতে পেরে সুজানা বেশ উচ্ছ্বসিত। সময় পেলে শিশুদের দেখতে ছুটে যান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর