October 7, 2024, 6:36 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

দুর্জয় এমপির পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ সভাপতি রোকন উদ্দীন রিপন

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:

মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য, এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন শিবালয়ের উথলী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি, কবি মোঃ রোকন উদ্দীন রিপন।
যুবলীগ নেতা রিপন বলেন, ঈদ মানে খুশি’ ঈদ মানেই আনন্দ’। আমার প্রিয় নেতা মানিকগঞ্জ ০১আসনের সফল সংসদ সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক আলহাজ্ব এ এম নাইমুর রহমান দুর্জয় ভাই ও আমার প্রান প্রিয় সংগঠন উথলী ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।
তিনি আরও বলেন, ঈদ মুসলিম উম্মার জন্য ধর্মীয় রীতি। এ সময় বৈষম্য ভুলে সবাই মিলিত হ’ই মানবতার এক কাতারে। ঈদকে সামনে রেখে মুসলিম অধুষ্যিত দেশগুলো বাণিজ্যক ভাবে একধাপ এগিয়ে যায়। এর আনন্দ উপভোগ করে ধনী-গরিব মিলে সবাই। তবে জানি না এবারের করোনাবেষ্টিত ঈদ মানুষের ভাগ্যে কী রেখেছেন।কিন্তু আফসোসের বাণী বৈশ্বিক করোনা নামের অদৃশ্য শত্রু যখন আঘাত হেনেছে তখন আনন্দ মানেই বিষাদের অতৃপ্তি সাদ। সন্তান ও পরিবার কাঁদবে হয়তো অপ্রাপ্তির বেশ ধরে। তবুও কিছু পরিবার হয়তো এ নিয়তি মেনেই শুধু বেঁচে থাকার সামান্য স্বস্তি খুঁজছেন।প্রিয় দেশবাসী আপনাদের ভালবাসায় সিক্ত আমাদের প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবং আমার নিজের পক্ষ থেকে বিশেষ করে উথলী ইউনিয়ন বাসীসহ দেশের সকলের সুখ-সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ জীবন ও শান্তি কামনা করছি। সেই সাথে আমি সবাইকে আন্তরিকভাবে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জ্ঞাপন করছি, আল্লাহ্পাক আমাদের সবাইকে যেন হেফাজত দান করেন।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর