October 7, 2024, 8:18 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

তাহিরপুর সহ দেশবাসীকে বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা বিল্লাল হোসেন এর ঈদ-উল আয-হার শুভেচ্ছা

কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
বিশ্ব মুসলিম এর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আয-হা উপলক্ষে তাহিরপুর  উপজেলার  সর্বস্তরের জনসাধারণ সহ বিশ্বাবাসী’কে  ঈদু-উল আয-হার  শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট বালু-পাথর ব্যবসায়ী  মো.বিল্লাল হোসেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আর মাত্র হাতেগোনা দু’দিন বাকী। দিন তারিখ হিসাবে চলতি মাসের শেষ আর আগামী মাস অর্থাৎ আগষ্ট মাসের প্রথম তারিখ সারা বিশ্বের মুসলিম উম্মাহের সবছেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আয-হা (কোরবানির ঈদ)। পবিত্র ঈদু-উল আয-হা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে। আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই।ঈদ আনন্দ ভাগ করে নেই। আমরা সবাই  মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি।সমাগত পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি।সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি পরিশেষে আবারও তাহিরপুর বাসীসহ দেশবাসীকে ঈদু-উল আয-হার শুভেচ্ছা জানান।
প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর