October 9, 2024, 11:33 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

আমার দেরি সবসময় হয় না : আরেফিন শুভ

আমার দেরি সবসময় হয় না : আরেফিন শুভ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘আমি কি দেরি করে আসি? আমি তো টাইম মেন্টেন করি, সবাই তো জানে আমি দেরি করি না। এই বলেন, বলেন… সবসময় তো দেরি হয় না।’  শনিবার ‘বালিঘর’  চলচ্চিত্রের সংবাদ সম্মেলন শেষে হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের সুরমা প্যাভিলিয়ন থেকে বের হওয়ার সময় হাসতে হাসতেই কথাগুলো বলছিলেন ছবির নায়ক আরেফিন শুভ।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘বালিঘর।’ ছবিটি পরিচালনা করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল। এই ছবিতে মধুময় চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের আরেফিন শুভ।

শনিবার সকাল ১১ টায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। কিন্তু সংবাদ সম্মেলনের স্থলে আরেফিন শুভ উপস্থিত হন ১২টা ৪ মিনিটে।  এ সময় মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন ছবিটির পরিচালক অরিন্দম শীল। শুভকে দেখেই অরিন্দম সবার উদ্দেশে বলে ওঠেন, আপনাদের দেশে হিরোরা কি দেরি করে আসে?

অনুষ্ঠানস্থলে সবাই হেসে ওঠে। অরিন্দম ফের বলেন, ‘আমার ছবিতে কিন্তু দেরিতে আসা যাবে না।’ এরপর অরিন্দমের বক্তব্য দ্রুত অন্যদিকে চলে যায়। চলচ্চিত্র নিয়ে কথা বলেন। পরে ফের আরেফিন শুভর প্রসঙ্গে কথা বলেন।

পরে অবশ্য শুভ একটু দুঃখিতও হয়েছেন। কেননা তার দেরি হ ওয়াটা শোভনীয় হয়নি, অন্যদিকে কলকাতা থেকে বিমানযোগে এসে সংবাদ সম্মেলনে অংশ নিয়েছেন অরিন্দম শীল। শুভ’র এক্সকিউজ অবশ্য জ্যামের ছিল। আর ‘ঢাকার জ্যামের তো কোনো গ্যারান্টি নেই’ বলেও শুভকে অনেকে সমর্থন করেন।

যৌথ প্রযোজনার এ ছবিতে বাংলাদেশের আরেফিন শুভ ছাড়াও থাকছেন নুসরাত ইমরোজ তিশা, নওশাবা ভারতের, আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি ও অনির্বান ভট্টাচার্য।

ছবিটি বাংলাদেশের ‘বেঙ্গল ক্রিয়েশন’ ও কলকাতার ‘নাথিং বেয়ন্ড সিনেমা’র যৌথ প্রযোজনায় দুই দেশের নীতিমালা মেনে আগামি এপ্রিলে ছবিটির নির্মাণ শুরু হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর