October 8, 2024, 6:28 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

সুন্দরগঞ্জে সাবেক এমপিসহ করোনা সংক্রমিত ১৬

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাবেক এমপি ও উপজেলা পরিষদের একাধিকবারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওয়াহেদুজ্জামান সরকার বাদশার শরীরে করোনা ভাইরাস সংক্রমিত হয়েছে। এনিয়ে এ উপজেলায় করোনা সংক্রমিত সংখ্যা বেড়ে ১৬ জনে উন্নীত হল।
জানা যায়, রবিবার (২১ জুন) পর্যন্ত উপজেলার মোট ২’শ ৮ জনের নমুনা সংগ্রহ পূর্বক নীরিক্ষাগারে পাঠানো হয়। এরমধ্যে সাবেক এমপি ও উপজেলা পরিষদের একাধিকবারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওয়াহেদুজ্জামান সরকার বাদশা, উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসানসহ ১৬ জনের শরীরে করোন ভাইরাস সংক্রমিত হয়েছে মর্মে প্রাপ্ত নীরিক্ষা রিপোর্টে প্রকাশ করা হয়। এরমধ্যে ২ জন চিকিৎসক রয়েছেন। সংক্রমিতদের মধ্যে মেহেরুন নেছা নামে এক গৃহবধুর মৃত্যু ও চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৪ জন। আর অন্যান্যরা চিকিৎসাধীন রয়েছেন। নতুন করে প্রাপ্ত রিপোর্টে করোনা ভাইরাস সংক্রমিত হওয়ায় ওয়াহেদুজ্জামান সরকার বাদশার নিজ বাড়িসহ ৭ বাড়ি ও স্থানীয় বেলকা বাজারের কয়েকটি দোকান ও পূর্বের ঘটনায় ১৮ পরিবারসহ আরও ২টি দোকান লকডাউন করায় এ সংখ্যা বেড়ে ২১ পরিবার ও ৯টি দোকানে উন্নীত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

প্রাইভেট ডিটেকটিভ/২১ জুন ২০২০ /ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর