October 9, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

মা হচ্ছেন প্রীতি

মা হচ্ছেন প্রীতি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। স্বামী সংসার নিয়ে ব্যস্ত থাকার কারণে দীর্ঘদিন ধরেই রূপালি পর্দার আড়ালে রয়েছেন তিনি। সবশেষ ২০১৩ সালে ‘ইশক ইন প্যারিস’ ছবিতে দেখা গেছে তাকে।

সম্প্রতি মুম্বাইয়ের সুবুরবানে ক্যামেরাবন্দি হন প্রীতি। এ সময় তার পরনে ছিলো একটি ঢিলেঢালা প্রিন্টের পোশাক। হাতে হ্যান্ডব্যাগ, চোখে চশমা। এরপর থেকেই শুরু হয় তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন।

প্রীতি জিনতাতবে এ অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জন উস্কে দিয়েছে তার কালো ওড়না। ধারণা করা হচ্ছে, বেবি বাম্প ঢাকার জন্যই ওড়না ব্যবহার করছেন প্রীতি।

পাঁচ বছর মন দেওয়া-নেওয়ার পর ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি প্রেমিক জেনে গুডেনাফকে বিয়ে করেন প্রীতি।

Share Button

     এ জাতীয় আরো খবর