September 22, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

নবীগঞ্জে এবার শিক্ষকের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৫ জন

এহিয়া আহমেদ,নবীগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধিঃ
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এবার প্রাথমিক শিক্ষকের করোনা পজেটিভ এসেছে। উপজেলায় তিনিই প্রথম করোনা আক্রান্ত শিক্ষক।
গতকাল ০৫জুন  শুক্রবার রাত ১০ ঘটিকার সময় তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, আক্রান্ত ঐ শিক্ষক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টাফ নার্সের স্বামী।
তিনি উপজেলার রুদ্রগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
তথ্যটি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ জানান, আক্রান্ত শিক্ষককে তার বাসায় আইসোলেশনে রেখেই চিকিৎসা সেবা প্রদান করা হবে। এ নিয়ে নবীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ২৫ জন।

ডিটেকটিভ/৬ জুন ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর